১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



‘অতিরিক্ত মদপানে’ ছাত্রলীগের ২ নেতার মৃ’ত্যু

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

বন্ধুদের সঙ্গে কক্সবাজারে বেড়াতে এসে অতিরিক্ত মদপানে অসুস্থ হয়ে মারা গেছেন রাফসানুল হক (৩০) এবং মুনতাসীর প্রিয়াম (২৮) নামে চট্টগ্রামের দুই ছাত্রলীগ নেতা।  

গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে কক্সবাজারে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাফসান এবং শুক্রবার রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায় বন্ধু সাইমুন প্রিয়াম।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে এই তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ।

জানা যায়, গত বৃহস্পতিবার রাফসান, প্রিয়াম এবং রায়হান নামের তিন বন্ধু কক্সবাজারে বেড়াতে যান। সেখানে গিয়ে তারা কলাতলী এলাকার বে ওয়ান ডাচ নামক একটি হোটেলে অবস্থান করেন। এদিন রাতে তারা হোটেল কক্ষে অতিরিক্ত মদ পান করেন বলে জানায় পুলিশ। শুক্রবার সকালের দিকে তিন বন্ধুই একই সঙ্গে অসুস্থ হয়ে গেলে তাদের কক্সবাজার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মারা যান রাফসানুল হক।

অপর দুই জনকে অসুস্থ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে শুক্রবার গভীর রাতে সাইমুন প্রিয়াম চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত দুইজনই দীর্ঘদিনের বন্ধু এবং রাজনৈতিক সহকর্মী। একই সঙ্গে দুই বন্ধুর মৃত্যুতে চট্টগ্রামের ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

সৌজন্য: আমার সংবাদ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k