১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



অপুতে আপত্তি নেই বুবলীর

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে আরেক নায়িকা শবনম বুবলীর দ্বন্দ্বের কথা অনেকেরই জানা।

মূলত শাকিব খানের সঙ্গে বুবলীর ঘনিষ্ঠতাই তাকে অপুর কাছে অপ্রিয় করে তোলে। তবে এসব আর মাথায় রাখতে চান না বুবলী। তাই সময় সুযোগ হলে অপুর সঙ্গে একই ছবিতে কাজে আপত্তি নেই বলে জানিয়েছেন বুবলী।

সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ সিনেমার শুটিং স্পটে অপু বিশ্বাসের সঙ্গে কাজ করা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে বুবলী বলেন, ‘অবশ্যই কাজ করব, কেন করব না? যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি, তখন আমাদের মধ্যে এমন কোনো বিষয় থাকে না। বাইরে থেকে মানুষ অনেক কিছু চিন্তা করে। এমনও হয় আমাদের যে দেখাও হয় না। আমার কাছে ভালো গল্প এবং প্রোডাকশন হলে সবার

 

সঙ্গেই কাজ করব।’ উল্লেখ্য, শাকিব খানের হাত অপু বিশ্বাসের সঙ্গে কাজ করা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে বুবলী বলেন, ‘অবশ্যই কাজ করব, কেন করব না? যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি, তখন আমাদের মধ্যে এমন কোনো বিষয় থাকে না।

বাইরে থেকে মানুষ অনেক কিছু চিন্তা করে। এমনও হয় আমাদের যে দেখাও হয় না। আমার কাছে ভালো গল্প এবং প্রোডাকশন হলে সবার সঙ্গেই কাজ করব।

উল্লেখ্য, শাকিব খানের হাত ধরেই ২০১৬ সালে ঢাকাই ছবিতে অভিষেক ঘটে সংবাদপাঠিকা শবনম বুবলীর। নায়িকার প্রায় সব সিনেমাতেই তার নায়ক ছিলেন শাকিব খান।

এদিকে আগামী ১ অক্টোবর প্রথমবারের মতো শাকিবের বাইরে চোখ’ শিরোনামের একটি সিনেমা মুক্তি পাচ্ছে বুবলীর। এতে তার নায়ক নিরব হোসেন ও জিয়াউল রোশান।

 






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k