২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



অবশেষে খালেদা জিয়ার জন্মদিনের সঠিক তথ্য প্রকাশিত : সেতুমন্ত্রী

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ১০ মে, ২০২১
ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, করোনাভাইরাস টেস্ট রিপোর্টে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আসল জন্মদিনের সঠিক তথ্য প্রকাশ পেয়েছে।

আজ সোমবার (১০ মে) নিজ সরকারি বাসায় নিয়মিত প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন,একাধিক জন্মদিনের নামে জাতিকে এতোদিন বেগম জিয়া অন্ধকারে নিমজ্জিত করে রেখেছিলো। প্রকৃত অর্থে তার জন্মদিন করোনা টেস্ট রিপোর্ট অনুযায়ী ৮মে।

 

এর আগে সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে আয়োজিত ১৩টি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী ও খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে নিজের সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়েও তিনি এ প্রসঙ্গে কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দীর্ঘদিন মানুষ অসত্যের সাথে চলতে পারে না,পারেনা সত্যকে লুকিয়ে রাখতে। হাতের তালু দিয়ে যেমন আকাশ ঢাকা যায় না, তেমনি সত্যকেও কখনো আড়াল করে রাখা যায় না। পৃথিবীর ইতিহাসে এক নির্মম, বেদনাদায়ক হত্যাকাণ্ড ১৫ আগস্ট সপরিবারে জাতির পিতার হত্যা দিবসে ভুয়া জন্মদিন উদযাপন করা কতটা নিষ্ঠুর ও বিদ্বেষপ্রসূত রাজনীতির বহিঃপ্রকাশ তা বলার অপেক্ষা রাখে না ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে খালেদা জিয়ার ভুয়া জন্মদিন উদযাপন করা জাতির পিতার হত্যাকারীদের উৎসাহিত করা এবং নির্মম হত্যাকাণ্ডকে উপহাস করারই শামিল বলে জনগণ মনে করেন- এ কথা উল্লেখ করে ওবায়দুল কাদের প্রশ্ন রেখে বলেন, বিএনপি নেত্রী কি পারতেন না শোকাবহ ১৫ আগস্টে ভুয়া জন্মদিনের অনুষ্ঠান না করতে?

ওবায়দুল কাদের আরও বলেন, বিভিন্ন সময়ে জন্মদিন উদযাপনকারী খালেদা জিয়া জন্মদিন বিষয়ক আসল সত্য তিনি নিজেই উন্মোচন করেছেন। ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে খালেদা জিয়াকে কেক কেটে উৎসবের সঙ্গে ভুয়া জন্মদিন উদযাপন করতেও দেখেছে জাতি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, খালেদা জিয়ার মেট্রিকুলেশন সনদ অনুযায়ী জন্মদিন ৯ আগস্ট ১৯৪৫, বিবাহ সনদ অনুযায়ী ৫ সেপ্টেম্বর ১৯৪৫, পাসপোর্ট সনদ অনুযায়ী ১৯ আগস্ট ১৯৪৫, আবার দাবি করেন ১৫ আগস্ট ১৯৪৫ তার জন্মদিন। একজন মানুষের এতগুলো জন্মদিন থাকা নিয়ে দীর্ঘদিনের রহস্য এখন নতুন করে খালেদা জিয়াই উন্মোচন করেছেন। অবশেষে করোনা টেস্টের জন্য দেয়া তথ্যে জানা গেল বেগম জিয়ার জন্মদিন ৮ মে ১৯৪৬।

কুশিয়ারাভিউ২৪ডটকম/১০ মে,২০২১/শুভ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k