৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই সফর, ১৪৪৩ হিজরি



অমিত শাহের নির্দেশেই ত্রিপুরায় হামলা: মমতা

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নির্দেশে ত্রিপুরা রাজ্যে তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীদের ওপর হামলা হয়েছে।

গত সোমবার তিনি এ অভিযোগ করেন। আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, ত্রিপুরা থেকে ফেরা আহত তৃণমূল নেতানেত্রীদের দেখতে গত সোমবার সকালে এসএমকেএম হাসপাতালে যান মমতা। সেখান থেকে বেরিয়ে তিনি জানান, ছাত্রনেতা সুদীপের মাথায় আঘাত লেগেছে, সবাই কমবেশি আহত।

তিনি বলেন, তৃণমূল নেতাকর্মীদের ওপর পাথর ছোড়া হয়েছে। গুলি চালানো হয়েছে। গাড়ি ভাঙচুর করা হয়েছে। এরপর ৩৬ ঘণ্টা কোনো চিকিৎসা হয়নি। এমনকি পানিও দেয়া হয়নি। পুলিশের সামনেই এই হামলা হয়েছে। কিন্তু হামলাকারীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হয়নি। তিনি বলেন, ‘অমিত শাহের নির্দেশেই সবকিছু হয়েছে। ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের এত সাহস নেই। দানবীয় দল বিজেপি ত্রিপুরা চালাচ্ছে। আগামী নির্বাচনে আমরাই ত্রিপুরায় জিতব। গত শনিবার ত্রিপুরায় বিক্ষোভ, জমায়েতের কারণে তৃণমূলের ১৪ জন নেতাকে গ্রেপ্তার করে রাজ্য পুলিশ। পরদিন রোববার সকালে ত্রিপুরায় যান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি।

কুশিয়ারাভিউ২৪ডটকম/১১ আগস্ট, ২০২১/মাহি






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k