১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৯শে সফর, ১৪৪৩ হিজরি



আইপিএলকে ক্রিকেট মনে করেন না হোল্ডিং

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১

ভারতের জনপ্রিয় ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএল নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন মাইকেল হোল্ডিং।

যে যুগে ক্রিকেটে ধারাভাষ্যকারদেরও নানা কূটনীতি মাথায় রাখতে হয়, মাইকেল হোল্ডিং সেখানে ব্যতিক্রমীদের একজন।

মনের ভাবনা কথায় ফুটিয়ে তুলতে রাখঢাকের আশ্রয় নেন তিনি সামান্যই। এই যেমন, এখন নানা ভূমিকায় আইপিএলের অংশ হতে চান প্রায় সবাই।

হোল্ডিং সেখানে বিস্ফোরক মন্তব্য করলেন ভারতের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের জনপ্রিয় এই টুর্নামেন্ট নিয়ে। ক্রিকেট বিশেষজ্ঞ ও ধারাভাষ্যকার হিসেবে ক্রিকেট বিশ্বজুড়ে সমাদৃত হলেও আইপিএলে হোল্ডিংকে ধারাভাষ্য দিতে দেখা যায় না।

‘দা ইন্ডিয়ান এক্সপ্রেস’-এর সঙ্গে সাক্ষাৎকারে এই ক্যারিবিয়ান ফাস্ট বোলিং গ্রেটকে জিজ্ঞেস করা হয়— কেন আইপিএলে দেখা যায় না তাকে?

এমন জবাব দিলেন হোল্ডিং যে, সঞ্চালক এক মুহূর্তের জন্য চুপ হয়ে গেলেন। হোল্ডিংয়ের দৃঢ় জবাব— আমি তো কেবল ক্রিকেটেই ধারাভাষ্য দিই।

অবশ্য শুধু আইপিএল নয়, ২০ ওভারের খেলাকেই ক্রিকেট মানতে নারাজ হোণ্ডিং। তার খেলোয়াড়ী জীবনে ওয়েস্ট ইন্ডিজ রাজত্ব করেছে ক্রিকেটে। সময়ের পরিক্রমায় দলটি এখন অতীতের কঙ্কাল, বিশ্ব ক্রিকেটের তলানিতে পড়ে থাকেন। দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতলেও ক্যারিবিয়ানরা ক্রিকেটে আগের সেই জোয়ার আর ফেরেনি।

হোল্ডিং তাতে অবাক নন এতটুকুও। টি-টোয়েন্টি টুর্নামেন্ট জিতলে সেটিকে পুনরুজ্জীবন বাল না। এটা তো ক্রিকেটই নয়। এই টি টোয়েন্টির কারণেই টেস্টের চূড়ার ওঠা কঠিন হবে ওয়েস্ট ইন্ডিজের জন্য।

কুশিয়ারাভিউ২৪ডটকম/৩০ জুন,২০২১/সিজান






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k