৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ১৬ই শাওয়াল, ১৪৪৩ হিজরি



আইসিসির বর্ষসেরা একাদশে মোস্তাফিজ

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২

বল হাতে গতি-বৈচিত্র্যে আলো ছড়িয়ে ভুগিয়েছেন ব্যাটসম্যানদের। মিতব্যয়ী বোলিংয়ে আদায় করে নিয়েছেন উইকেটও। দারুণ এই পারফরম্যান্সের সুবাদে আইসিসি টি-টোয়েন্টি বর্ষসেরা একাদশে জায়গা করে নিয়েছেন মোস্তাফিজুর রহমান।

বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্তা সংস্থার ওয়েবসাইটে গতকাল বুধবার সেরা একাদশের নাম ঘোষণা করা হয়। সেখানে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে আছেন বাঁহাতি পেসার মোস্তাফিজ।

বরাবরের মতো গত বছরও মোস্তাফিজ ইনিংসে শুরুর মতো ডেথ ওভারেও ভীষণ কার্যকর বোলিং উপহার দিয়েছেন। ২০ ম্যাচ খেলে তিনি উইকেট নিয়েছেন ২৮টি, ১৭.৩৯ গড়ে। তার বিপক্ষে রান নিতে বেশ ভুগতে হয়েছে ব্যাট সম্যানদের। তার স্ট্রাইক রেটেই যার প্রমাণ, মাত্র ৭.00 ২০২১ সালের সেরা এই একাদশে সর্বোচ্চ তিনজন করে আছে পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার।

অস্ট্রেলিয়ার একজন করে বোলার ও ব্যাটসম্যান। আর ইংল্যান্ড ও শ্রীলঙ্কার আছে একজন করে। টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ের দুই নম্বর দল ভারত থেকে জায়গা পাননি কেউ।

বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশ জস বাটলার (ইংল্যান্ড), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার-পাকিস্তান), বাবর আজম (অধিনায়ক-পাকিস্তান), এইডেন মারক্রাম (দক্ষিণ আফ্রিকা), মিচেল মার্শ (অস্ট্রেলিয়া), ডেভিড মিলার (দক্ষিণ আফ্রিকা), তাবরাইজ শামসি (দক্ষিণ আফ্রিকা), জশ হেইজেলউড (অস্ট্রেলিয়া), ভানিন্দু হাসারাঙ্গা (শ্রীলঙ্কা), মোস্তাফিজুর রহমান (বাংলাদেশ), শাহিন শাহ আফ্রিদি (পাকিস্তান)।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ











All Bangla Newspapers



অনলাইনে বাংলাদেশের সকল পত্রিকা পড়ুন…













© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k