৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫ই সফর, ১৪৪৩ হিজরি



আদমদীঘিতে সড়কে ঝরল ১ প্রাণ

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘিতে ট্রাক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৪ জন ।

নিহত রশিদ নওগাঁর বোয়ালিয়া ইউনিয়নের খয়রাবাজ গ্রামের মৃত কোরবান আলীর ছেলে। আহতরা হলেন; ট্রাক্টরের হেলপার রনি, আসলাম, সিরাজ ও ঝিনুক।

আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা ১১টায় উপজেলার ইন্দোইল খাড়িরব্রিজ এলকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ট্রাক ও ট্রাক্টর দুটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

জানা যায়, বৃহস্পতিবার সকালে নওগাঁ থেকে চাল বোঝাই একটি ট্রাক বগুড়ার উদ্দেশে ও আদমদীঘি থেকে একটি ট্রাক্টর সান্তাহারের উদ্দেশে আসছিল। পথিমধ্যে উপজেলার ইন্দোইল ব্রিজ এলাকায় বেপরোয়া গতিতে আসা বাহন দুটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রাক্টর চালক, হেলপার ও শ্রমিক মিলে ৪জন গুরুত্বর আহত হয়।

আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধোর করে আদমদীঘি হাসপাতালে নেয়া হলে দুপুর পৌনে ১টায় চিকিৎসাধীন অবস্থায় ট্রাক্টর শ্রমিক আব্দুর রশিদ (৫৭) মারা যায়।

সূত্র জানায়, ২ টি বাহনই বেপরোয়া গতিতে চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর চালবোঝাই ট্রাকটি মহাসড়কের পাশে ছিটকে পড়ে এবং ট্রাক্টরটি দুমড়েমুচড়ে সড়কের পাশে পড়ে থাকে।

আরও পড়ুনঃ জুড়ীতে বজ্রপাতে দু’জনের মৃত্যু

এ বিষয়ে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, চলন্ত অবস্থায় যাত্রীবাহী ট্রাকের সাথে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ ঘটে। দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে একজনের মৃত্যু হয়।

 

কুশিয়ারাভিউ২৪ডটকম/২৯ এপ্রিল, ২০২১/হাবিব






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k