৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



আশাবাদী রোজিনা

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
ফাইল ছবি

রোজিনার প্রকৃত নাম রওশন আরা রেণু। একসময়ের দর্শকনন্দিত এ অভিনেত্রী দীর্ঘদিন অভিনয়ের বাইরে ছিলেন। এরপর চিত্রপরিচালক হিসেবে ফিরে আসেন।

গত মাসের ২০ তারিখে দেশে ফিরেছেন এই তারকা। সম্প্রতি তিনি শেষ করেছেন তার প্রথম পরিচালনার সিনেমা “ফিরে দেখা’র শুটিং। সরকারি অনুদানের এ সিনেমাটির এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

এ বিষয়ে রোজিনা বলেন, আমি এই ছবিটি নিয়ে যথেষ্ট আশাবাদী। ‘আমার ফিরে দেখা’ সিনেমাটির কালার কারেকশনের কাজ করছি। বিদেশ যাওয়া এবং সেখান থেকে এসে নিজের এলাকায়। কিছু কাজ থাকায় সিনেমাটির কাজে একটু বিলম্ব হয়ে গেল। চলচ্চিত্রটি মুক্তির ক্ষেত্রেও কিছুটা পিছিয়ে পড়ে গেলাম মনে হচ্ছে। সিনেমাটি ফেব্রুয়ারি বা মার্চেই মুক্তি দিতে পারব। যদিও তখন মুক্তি দিলে ব্যবসায়িক দিক থেকে সুবিধা হবে না। তাই প্রাণপণ চেষ্টা করব ফেব্রুয়ারিতেই প্রেক্ষাগৃহে দেওয়ার। তার আগে প্রচারণার কাজও সারতে হবে। করোনাকালীন বিরতি পর “মিশন এক্সট্রিম’ এর জন্য খুলেছে।

আবার নতুন কিছু বন্ধ প্রেক্ষাগৃহ করে সরব হচ্ছে সিনেপাড়া। এ বিষয়ে রোজিনা বলেন, হয়তো কোথাও খুলেছে, কিন্তু ছবিটা কি আহামরি জাতীয় কিছু হয়েছে? তার চেয়ে বরং তিন বছর আগে, কী যেন ছবিটা? হ্যাঁ, ‘ঢাকা অ্যাটাক’, ওটা দর্শক যেমন পছন্দ করেছে পাশাপাশি ব্যবসাসফলও হয়েছে। ওই ছবিটার সঙ্গে কিন্তু এই ছবিটার কোনো তুলনা হয় না।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k