২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ ৮ই জিলহজ, ১৪৪৩ হিজরি



আসছে অমির ‘ব্যাচেলর কোরবানি’

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ১২ জুন, ২০২২

দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের চতুর্থ সিজনের জন্য। তাদের সেই অপেক্ষার অবসান ঘটিয়ে বর্তমানে চলছে এর সিজন ফোর।

ইতোমধ্যেই নাটকটির ৩৮ পর্ব প্রচার হয়ে গেছে। তেমন কোন পরিবর্তন না ঘটিয়েই নাটকপ্রেমী দর্শকদের প্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর’ শুরু হয়েছে।

পাশা, শুভ, কাবিলাদের নানান কর্মকাণ্ডে বিনোদনে ভরিয়ে তুলছে দর্শকদের মন। আর এমন সময় এই শিল্পীদের নিয়ে নতুন নাটক নির্মাণের খবর দিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নির্মাতা।

নির্মাতা কাজল আরেফিন অমি জানিয়েছেন, আসন্ন কোরবানি ঈদেই আসতে চলেছে নতুন নাটক। সেটাও ব্যাচেলরদের ঘিরে। নাম দিয়েছেন ‘ব্যাচেলর কোরবানি’।

বিশেষ বিশেষ উৎসবে নাটকটির বিশেষ পর্বও আলাদা করে প্রচার হয়ে থাকে। গেলো ঈদে রমজানে ব্যাচেলরদের নানা কর্মকাণ্ড নিয়ে নির্মিত সেই পর্বের নাম ‘ব্যাচেলরস রমজান’প্রচার হয়। যা দর্শকপ্রিয়তা পায়।

তার ধারাবাহিকতায় আগামী কোরাবানির ঈদের জন্যও নির্মিত হচ্ছে ‘ব্যাচেলর কোরবানি’ নামে এই নাটকের বিশেষ পর্ব।

নির্মাতা কাজল আরেফিন অমি জানান, এ নাটকে তুলে ধরা হবে ব্যাচেলররা কীভাবে কোরবানির জন্য গরু কিনতে যায়, গরুর হাটে তাদের সঙ্গে কী ঘটনা ঘটে; কাবিলা, পাশা, শুভ কিংবা হাবু ভাইয়েরা কীভাবে ঈদ উদযাপন করে এ সমস্ত কিছু।

ঈদের বিশেষ এই নাটকেও অভিনয় করছেন মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, পলাশ, শিমুল, মনিরা মিঠু, সানজানা রিয়া, পারসা ইভানা, আশুতোষ সুজন, আবদুল্লাহ রানা, বাচ্চু প্রমুখ।

প্রসঙ্গত, গত মার্চ থেকে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’-এর প্রচার শুরু হয়েছে। ইতোমধ্যে ৩৮টি পর্ব প্রচার হয়েছে। প্রতিটি পর্বই লুফে নিচ্ছেন দর্শক। যার প্রমাণ মেলে ইউটিউবে নাটকটির পর্বগুলোতে মিলিয়ন মিলিয়ন ভিউ দেখলে।

 

 

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ











All Bangla Newspapers



অনলাইনে বাংলাদেশের সকল পত্রিকা পড়ুন…
















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k