৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫ই সফর, ১৪৪৩ হিজরি



ইউপি নির্বাচন: আবারও সদস্য পদে লড়বেন মোহন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

আলিম রাজ,ওসমানীনগর: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ওসমানীনগর উপজেলাধীন ৬নং তাজপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বর্তমান মেম্বার হাজী মুহিতুর রহমান মোহন আবারও মেম্বার পদে নির্বাচন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন ও সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মানুষের যেকোনো সমস্যায়।

৭নং ওয়ার্ডের ভোটাররা বলেন,তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন । রাত – দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজকর্মী হাজী মুহিতুর রহমান মোহনকে আমরা আবারও মেম্বার হিসেবে দেখতে চাই ।

মেম্বার পদপ্রার্থী মোহন বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি আবারও নির্বাচিত হয়ে ৭নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে গঠন করবো ইনশাআল্লাহ।
আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে সবসময় পাশে থাকা।ইনশাআল্লাহ আমি আবারও নির্বাচন করবো এজন্য সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

উল্লেখ্য যে,হাজী মুহিতুর রহমান মোহন তাজপুর ইউনিয়নের প্রয়াত প্রাক্তন চেয়ারম্যান হাজী ইদ্রিস আলীর নাতি।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k