২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



ইউপি নির্বাচন: বড় ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ছোট ভাই!

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ওয়াজেদ আলীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন ছোট ভাই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিলন হোসেন মণ্ডল।

তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন। গত মঙ্গলবার মনোনয়ন দাখিল করার শেষ দিনে দুই ভাই আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী ও মিলন হোসেন মনোনয়ন দাখিল করেন।

দুই ভাইয়ের মনোনয়ন দাখিল করার বিষয়টি নিশ্চিত করেছেন কালাই উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কর্মকর্তা মো. আবুল কালাম।

কালাই উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, তফসিল অনুযায়ী গত মঙ্গলবার ছিলো মনোনয়ন দাখিলের শেষ দিন। এ দিন উপজেলার পাঁচ ইউনিয়নের ১৩ জন চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন।

এর মধ্যে আ,লীগ মনোনীত পাঁচজন, জাসদের একজন ও সাতজন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন। সংরক্ষিত নারী সদস্য পদে মনোনয়ন দাখিল করেছেন ৫২ জন ও সাধারণ সদস্য পদে ১৮২ জন।

চেয়ারম্যান পদে মাত্রাই ইউপিতে মনোনয়ন দাখিল করেছেন আ.লীগ মনোনীত প্রার্থী ও দুইজন স্বতন্ত্র প্রার্থী। এ ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৩৭ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

পুনট ইউপিতে চেয়ারম্যান আ.লীগ মনোনীত প্রার্থী মো. কুদ্দুস ফকির। এ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ২৭ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে পাঁচজন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

উদয়পুর ইউপিতে চেয়ারম্যান পদে আ.লীগ মনোনীত প্রার্থী ওয়াজেদ আলী, স্বতন্ত্র প্রার্থী তার ছোট ভাই মিলন হোসেন ও আরও একজন স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। এই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৪৬ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৬ জন তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

সৌজন্য: আমার সংবাদ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k