২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই সফর, ১৪৪৩ হিজরি



উন্নয়নের দিকে এগুচ্ছে সিলেটের বৃহত্তর ১০নং ওয়ার্ড: পরিদর্শনে কাউন্সিলর তারেক উদ্দিন তাজ

শাহিন আলম, সিলেট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

সিলেট নগরীর বৃহত্তর ১০নং ওয়ার্ডে একের পর এক উন্নয়নের কাজ চলছে। এসব প্রতিনিয়ত মাঠে নেমে পরিদর্শন করছেন অত্র কাউন্সিলর তারেক উদ্দিন তাজ।

স্থানীয় সূত্রে খোঁজ নিয়ে জানা যায়, সিসিক-১০ কাউন্সিলর তারেক উদ্দিন তাজ বৃহত্তর ১০নং ওয়ার্ডে, ওয়ার্ডের জনগণের ভোটে পাশ হওয়ার পর থেকে জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি নামমাত্র বসে না থেকে বৃহত্তর এই ১০নং ওয়ার্ডের মূল সমস্যাগুলো খোঁজে বের করেন এবং তা নিরসনে সর্বাত্মক চেষ্টা চালিয়ে সমাধান করে যাচ্ছেন।

অত্র ওয়ার্ডের স্থায়ী ও অস্থায়ী বাসিন্দারা জানান, ” আপনারা জানেন যে, অন্যান্য ওয়ার্ডের চেয়ে এই ওয়ার্ড অনেকটা বড়।এজন্য আমাদের এই ওয়ার্ডকে বৃহত্তর ১০নং ওয়ার্ড বলা হয়। আপনারা দেখেছেন, দেখছেন উনি পাশ হওয়ার পর থেকেই, এই ওয়ার্ডের প্রত্যেকটা এলাকায় রাস্তা, ড্রেইন নির্মাণ সহ বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করছেন। যার ফলে, আমাদের ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন হচ্ছে। যা আমরা আগে দেখিনি।

দেখা গেছে, সিলেট নগরীর বৃহত্তর ১০নং ওয়ার্ডে প্রতিটা এলাকায় রাস্তা, ড্রেইন নির্মাণ কাজ চলছে। এর আগে তারেক উদ্দিন তাজ তার ওয়ার্ডের একটি পরিত্যক্ত অবস্থায় থাকা ঐতিহ্যবাহী “গাভিয়ার খাল” উন্নতির লক্ষ্যে পরিষ্কার করে সৌন্দর্য বৃদ্ধি করেন।

বিভিন্ন মিডিয়ায় দেওয়া সাক্ষাৎকারে কাউন্সিলর তারেক উদ্দিন তাজ জানান যে, তিনি এই বৃহত্তর ১০নং ওয়ার্ডকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে চান।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k