১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি



উমরপুর ইউপির অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই-এইচ এম রায়হান আহমেদ

আলিম রাজ,ওসমানীনগর
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ মার্চ, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উমরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হবেন জনপ্রিয় সমাজকর্মী,ওসমানীনগর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, উমরপুর ইউনিয়ন বিএনপির সাবেক আহবায়ক এইচ এম রায়হান আহমেদ।। এ লক্ষ্যে তিনি ইউনিয়নের প্রত্যেক গ্রামে গ্রামে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।সাধারণ মানুষের সমর্থন নিয়েই নির্বাচনে তার অংশ নেয়া অনেকটাই নিশ্চিত।

কেন প্রার্থী হতে চান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে? তার সাথে সাক্ষাৎকারে এসব প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি।

নির্বাচনে প্রার্থী হওয়ার কারণ সম্পর্কে এইচ এম রায়হান আহমেদ বলেন, আমার এলাকা অবহেলিত।এখানে দরিদ্র লোকের সংখ্যা বেশি। আমি সবসময়ই চেষ্টা করি তাদের সাহায্য করার। কিন্তু তা খুবই সামান্য। যা আমাকে প্রতিনিয়ত পীড়া দেয়। আমার মনে হয়েছিল একটা বড় প্লাটফর্ম পেলে এসব দুঃখী মানুষকে স্বাবলম্বী করে তুলতে পারতাম। সেই চিন্তা থেকেই মূলত নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছি। আমি দুঃখী মানুষের পাশে দাঁড়াতে চাই। তাদের জন্য কাজ করতে চাই। বিশেষ করে আমার নির্বাচনী এলাকা উমরপুর ইউনিয়নের মানুষের ভাগ্যোন্নয়নসহ গরীব-দুঃখী মানুষের সাহায্যে এগিয়ে আসতে চাই।

উল্লেখ্য যে,এইচ এম রায়হান আহমেদ বিগত ইউপি নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেছিলেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি একজন সাধারণ মানুষ। দীর্ঘদিন ধরে নিজেকে সামাজিক কার্যক্রমে নিজেকে সম্পৃক্ত রেখেছি,এখন আমি গণমানুষের পাশে থাকতে চাই। তাদের জন্য কিছু কাজ করে যেতে চাই। জনগণ যদি চায় তাহলে আমি নির্বাচন করব।সাধারণ মানুষের কাছ থেকে আমার প্রাপ্তির শেষ নেই। একটা সময় ভেবে দেখলাম, মানুষ আমাকে এতো ভালোবাসে, অথচ তাদের জন্য আমি কিছু করব না- তা তো হতে পারেনা।

এইচ এম রায়হান আহমেদ বলেন, আমি আমার সততা, গ্রহণযোগ্যতা ও জনপ্রিয়তা দিয়ে উমরপুর ইউনিয়নে নির্বাচিত হতে পারবো বলে বিশ্বাস করি। কারণ এখানকার সাধারণ জনগণ আমাকে অনেক ভালোবাসে। আমি উমরপুর ইউনিয়নের অনেক সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত রয়েছি আর থাকবো ইনশাআল্লাহ।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k