১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি



এমপি সামাদ চৌধুরীর মৃত্যুতে ফেঞ্চুগঞ্জ উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের ১০ দিনের শোক কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী’র মৃত্যুতে ১০ দিনের কর্মসূচি ঘোষণা করেছে ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার (১১মার্চ) রাতে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

কর্মসূচি নিম্নরুপ 

১ম দিন ১২ই মার্চ শুক্রবার ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যােগে দেওলোয়ার হোসেন চৌধুরী জামে মসজিদে সকাল ১০ ঘটিকার সময় পবিত্র কোরআনে খতম ও বাদ জুম্মা দোয়া মাহফিল, কালো ব্যাচ ধারণ, শোক বইয়ে স্বাক্ষর,ও দলীয় কার্যালয়ে কালো পতাকা উওোলন এবং ফেঞ্চুগঞ্জের প্রত্যেকটি মসজিদে বাদ জুম্মা দোয়া মাহফিল।

২য় দিন ১৩ই মার্চ শনিবার – ২নং মাইজগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যােগে হাঁটুভাঙ্গা মোহাম্মদিয়া আলিম মাদ্রাসায় বাদ জোহর কোরআনে খতম ও দোয়া মাহফিল।

৩য় দিন ১৪ই মার্চ রবিবার – ঘিলাছড়া ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যােগে বাদ মাগরিব সৈয়দ আলী শাহ্ জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল।

৪র্থ দিন ১৫ই মার্চ সোমবার – ১ নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যােগে ফেঞ্চুগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদে বাদ জোহর কোরআনে খতম ও দোয়া মাহফিল।

৫ম দিন ১৬ই মার্চ মঙ্গলবার – উওর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যােগে বাদ আসর কটালপুর বাজার জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল ।

৬ষ্ঠ দিন ১৭ মার্চ বুধবার – ৫নং উওর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যােগে বাদ আসর মানিকোনা বাজার জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল ।

৭ম দিন ১৮ই মার্চ বৃহস্পতিবার – ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগ ও ফেঞ্চুগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের উদ্যােগে বাদ জোহর হযরত শাহ মালুম (রঃ) জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল।

৮ম দিন ১৯শে মার্চ শুক্রবার – ফেঞ্চুগঞ্জ ছাত্রলীগ ও ফেঞ্চুগঞ্জ উপজেলা শেখ রাসেল পরিষদের উদ্যােগে বাদ জোম্মা বি আই ডি বাজার জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল ।

৯ম দিন ২০শে মার্চ শনিবার- বাদ জোহর মাইজগাঁও রেল স্টেশন জামে মসজিদে ফেঞ্চুগঞ্জ উপজেলা শ্রমিকলীগ ও কৃষক লীগের উদ্যােগে কোরআনে খতম ও দোয়া মাহফিল।

১০ম দিন ২১শে মার্চ রবিবার – ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যােগে দেলোয়ার হোসেন চৌধুরী জামে মসজিদে বাদ আসর দোয়া মাহফিল ও মরহুমের করব জিয়ারত।

কর্মসূচিগুলো বাস্তবায়ন করার জন্য দলীয় নেতৃবৃন্দকে  বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান জাহাঙ্গীর।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k