৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫ই সফর, ১৪৪৩ হিজরি



এলাকার উন্নয়নে হাবিবকে ভোট দিন: নানক

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন পঁচাত্তরের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার মধ্যদিয়ে একজন জেনারেল রাষ্ট্রক্ষমতা দখল করেছিলেন। সেই জেনারেল হলেন জিয়াউর রহমান। ১৯৭৮ সালের পহেলা সেপ্টেম্বর এই দিনে, তিনি সামরিক বাহিনীর প্রধান হয়েও সকল নিয়ম নীতির তোয়াক্কা না করে একটি রাজনৈতিক দল প্রতিষ্ঠা করেছিলেন সে দলটি হচ্ছে বাংলাদেশ ন্যাশনালিস্ট পর্টি- বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

বুধবার(১লা সেপ্টেম্বর) বিকালে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার থানারোডস্থ চন্ড্রিপ্রসাদ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন  আয়োজিত আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থনে শেষ নির্বাচনী জনসভায় উপরোক্ত কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমরা বার বার বলে আসছি এখনো বলছি, বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করার মতো জনগণের প্রতি আস্থা বিশ্বাস হারিয়ে ফেলেছে। সে কারণে বিএনপি আজ জনরায়কে ভয় পায়, আর জনগণকে ভয় পায় বলেই বিএনপি উপ-নির্বাচন এবং স্থানীয় সরকার নির্বাচনে অংশ গ্রহণ করতে আতঙ্কবোধ করে।

তারা তাদের রাজনৈতিক খেই হারিয়ে ফেলেছে। তারা ভুলের সাগরে হাবুডুবু খাচ্ছে। বিএনপি আজ নেতৃত্বহীন ও অস্তীত্বহীন হয়ে পড়েছে। ২০০৮ সাল থেকে বিএনপি যে নৈরাজ্যের পথে পা বাড়িয়েছে সে নৈরাজ্যকর পরিস্থিতির কারণে বিএনপির অপমৃত্যু হতে বাধ্য।

নানক বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে আরও সু-সংঠিত করতে হবে। আগামী ৪ জুলাই সিলেট ৩ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। দলের প্রয়োজনে হাবিবের তাগিদে আমরা এই এলাকায় ছুটে এসেছি। ভালো ছেলে হাবিব, এলাকার উন্নয়নে হাবিবকে নৌকায় ভোট দিন।

ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত আলীর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রিয় সদস্য আজিজুস সামাদ ডন, সিলেট মহানগর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, কেন্দ্রিয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য।

এছাড়া সিলেট জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানে বক্তব্য রাখেন।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k