২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি



ওসমানীনগরের উমরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হবেন রায়হান

  • প্রকাশের সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১

আলিম রাজ,ওসমানীনগর :আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেট জেলার ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে এবারও প্রার্থী হবেন ওসমানীনগর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও উমরপুর ইউনিয়ন বিএনপির সাবেক আহবায়ক এইচ এম রায়হান আহমেদ।

জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী এইচ এম রায়হান আহমেদ বলেন,আমাকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে উমরপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করে যাবো।আমি বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি নির্বাচিত হতে পারিনি কিন্তু বিপুল সংখ্যক ভোট পেয়েছিলাম।তিনি আরও বলেন,আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও অপরাধ বন্ধে কাজ করে যাবো। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে এইচ এম রায়হান আহমেদ অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে সু-পরিচিতি লাভ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন মানুষের যেকোনো সমস্যায়।

এইচ এম রায়হান আহমেদ বলেন,আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে সবসময় পাশে থাকা।ইনশাআল্লাহ আমি আবারও নির্বাচন করবো এজন্য সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

উল্লেখ্য যে,বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে এইচ এম রায়হান আহমেদ বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেছিলেন।





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k