৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫ই সফর, ১৪৪৩ হিজরি



ওসমানীনগরে ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ওসমানীনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১

সিলেটের ওসমানীনগরে সরকারি ওষুধ বিক্রিসহ নানা অনিয়মের অভিযোগে এক ক্লিনিককে ৫ হাজার টাকার জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ শনিবার (৩ জুলাই) দুপুরে উপজেলার চাতলপাড় বাজারের নবীন ক্লিনিকে অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়।

জানা যায়, কঠোর লকডাউন কার্যকরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্যাট তাহমিনা আক্তারের নেতৃত্বে উপজেলার বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় চাতলপাড় বাজারে ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা. নিরঞ্জন ধরের মালিকানাধীন নবীন ক্লিনিকে অভিযান চালালে বেশ কয়েক হাজার টাকার সরকারি ওষুধ ও ব্যবহৃত সিরিঞ্জ পাওয়া যায়।

নিরঞ্জন সূত্রধর নিজেকে ডাক্তার দাবি করলেও এ সংক্রান্ত কোন কাগজপত্রও আদালতকে দেখাতে পারেননি। তাছাড়া তার ক্লিনিক থেকে ওসমানীনগর থানা, সিলেট পলিটেকনিক ইনস্টিটিউটসহ একাধিক প্রতিষ্ঠানের সীল ও প্যাড জব্দ করা হয়।ওসমানীনগর থানার এসআই নিখিল দাশসহ একদল পুলিশ ভ্রাম্যমাণ আদালতের সাথে ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার বলেন, নিরঞ্জন সূত্রধর ডাক্তার পরিচয়ে প্রেসক্রিপশান ব্যবহার করলেও এ সংক্রান্ত কোন কাগজপত্র দেখাতে পারেননি।ক্লিনিকেরও কোন লাইসেন্স নেই। পাশাপাশি তার প্রতিষ্ঠানে সরকারি ওষুধ ও ব্যবহৃত সিরিঞ্জ পাওয়া গেছে। তাৎক্ষণিক তাকে ৫ হাজার টাকা জরিমানা করে মৌখিকভাবে সতর্ক করা হয়েছে। ওসমানীনগর থানাসহ একাধিক প্রতিষ্ঠানের সীলের ব্যাপারে আইনগত ব্যবস্থা নিতে ওসমানীনগর থানার ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।

কুশিয়ারাভিউ২৪ডটকম/৩ জুলাই,২০২১/রাজ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k