৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫ই সফর, ১৪৪৩ হিজরি



ওসমানীনগরে ছাত্রলীগের ইফতার সামগ্রী বিতরণ

আলিম রাজ,ওসমানীনগর
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১

সিলেটের ওসমানীনগরে করোনাভাইরাস দুর্যোগের সময় অসহায় দুস্থ, নিম্ন আয়, দিনমজুর ও খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার সামগ্রীর বিতরণ করেছে উপজেলা ও তাজপুর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (৪ মে) উপজেলা তাজপুর বাজার এলাকায় উপজেলা ছাত্রলীগ ও তাজপুর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের নেতৃত্বে এলাকার বিভিন্ন পয়েন্টে তিন শতাধিক অসহায় ও দুঃস্থদের বিনামূল্যে ইফতার (রান্না করা খিচুরি, খেজুর ও পানি) বিতরণ করা হয়।

অসহায় ও হতদরিদ্র মানুষ যাতে রমজানে রোজা রেখে খাদ্য কষ্টে না থাকে,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সেই নির্দেশনা বাস্তবায়নে ওসমানীনগর উপজেলা ও তাজপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগ এ ইফতার বিতরণ কার্যক্রম পালন করে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান,জেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দাল মিয়া,লন্ডন মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সল হোসেন সুমন, উপজেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ফজলুর রহমান,সদস্য জোবায়ের আহমদ শাহীন, আওয়ামীলীগ নেতা এখলাছুর রহমান,সিলেট মহানগর সেচ্চা সেবকলীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালি উল্লাহ বদরুল।

ইফতার বিতরণ কার্যক্রমে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা নেপুর আলী,কাওছার আহমদ,সুহেল আহমদ, নূর উদ্দিন, রয়েল আহমদ, মহসুদ আহমদ। সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম,কৃষকলীগ নেতা সালাউদ্দিন ছালাই, মামুন আহমদ লুকু, নজমুল আহমদ, হোসাইন চৌধুরী, উসমানপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল তফাদার।উপজেলা ছাত্রলীগ নেতা জুবায়ের আমিন, সেলিম আহমদ, মুহিবুর রহমান,ফয়সল আহমদ,উজ্জল আহমদ, জুনেদ আহমদ, ফারহান আহমদ, সিহাব আহমদ, নাইম সরদার, হাবিব আহমদ, মিরাজ, নিশাদ, সাবলু, রাসেল, মতিন, সালমান, রাজু, খালেদ, রুহেল আহমদ, ছাব্বির, রাহুল, এমরান, সাকিম আহমদ, আকরাম আহমদ, সাজু আহমদ, রনি আহমদ, হাসান, সাগর, সৌরভ,তারেকসহ উপজেলার ৮টি ইউনিয়ন ও তাজপুর ডিগ্রী কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সিলেট জেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য আবদাল মিয়া বলেন, লকডাউন পরিস্থিতিতে দিনখেটে খাওয়া মানুষেরা কিছুটা কষ্টে দিনাতিপাত করছেন। রমজানে তাদের কষ্ট লাঘবে আমরা তাদের পাশে দাঁড়িয়েছি।শেখ হাসিনার নির্দেশে আমরা সবসময় অস্বচ্ছল মানুষের পাশে ছিলাম এবং থাকবো।

 

কুশিয়ারাভিউ২৪ডটকম/৪ মে,২০২১/রাজ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k