৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই সফর, ১৪৪৩ হিজরি



ওসমানীনগরে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল প্রবাসীর

আলিম রাজ,ওসমানীনগর
  • প্রকাশের সময় : বুধবার, ১০ মার্চ, ২০২১

সিলেটের ওসমানীনগরে যাত্রীবাহী বাসের চাকায় পৃষ্ঠ হয়ে চান মিয়া নামে এক প্রবাসী নিহত হয়েছেন।

নিহত চান মিয়া উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের নিজ করনসী দক্ষিণপাড়া গ্রামের আবদুল মজিদের ছেলে। এ ঘটনায় গুরুতর আহত ৩ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার (১০ মার্চ) বিকেলে সিলেট-ঢাকা মহাসড়কের গোয়ালাবাজার এলাকায়।

এদিকে, দুর্ঘটনার পরপর বিক্ষুব্ধ মহাসড়ক অবরোধসহ ৫টি বাস ভাঙচুর করে এবং দুর্ঘটনা কবলিত বাসে আগুন লাগিয়ে দেয়।

খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। পরবর্তীতে হাইওয়ে পুলিশ ও থানা পুলিশ স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় উত্তেজিত জনতাকে ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচারের আশ্বাস দিলে প্রায় ৪০ মিনিট পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চান মিয়া তার নববিবাহিতা স্ত্রী আয়শা সিদ্দিকাসহ পরিবারের সদস্যদের নিয়ে গোয়ালাবাজারে আসেন। বাজার শেষে যাত্রী চাউনির সামনে দাঁড়িয়ে এসে দাঁড়ান। এসময় শেরপুরগামী বেপরোয়া গতির যাত্রীবাহী বিরতিহীন বাস (ঢাকা মেট্রো-জ- ১১-২২৬৪) একটি অটোরিকশা ও ব্যাটারি চালিত রিকশাকে চাপা দিয়ে তাদের উপর তুলে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান চান মিয়া। আহত অবস্থায় করণসী গ্রামের চুনু মিয়াসহ অজ্ঞাত আরও দুজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বেপরোয়া গতির কারণে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানান। নিহত চাঁন মিয়া প্রায় এক মাস পূর্বে দেশে এসে গত ২৫ ডিসেম্বর দ্বিতীয় বিয়ে করেছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k