১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৯শে সফর, ১৪৪৩ হিজরি



ওসমানীনগরে সেই ভুয়া ডাক্তার নিরঞ্জন গ্রেপ্তার

ওসমানীনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১

সিলেটের ওসমানীনগরে কথিত ডাক্তার নিরঞ্জন ধর (সূত্রধর) কে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার নামা গাভুরটিকি এলাকা থেকে এসআই মিল্টন দাশের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেপ্তার করে।

জানা যায়, শনিবার (৩ জুলাই) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্যাট তাহমিনা আক্তারের নেতৃত্বে সাদিপুর ইউনিয়নের চাতলপাড় বাজারে ডা.নিরঞ্জন কুমার ধরের মালিকানাধীন নবীন ক্লিনিকে অভিযান চালানো হয়। এ সময় তার প্রতিষ্ঠানে বেশ কয়েক হাজার টাকার সরকারি ওষুধ, একাধিক ব্যবহৃত ইনজেকশানের সিরিঞ্জ এবং ওসমানীনগর থানাসহ একাধিক প্রতিষ্ঠানের নকল সীল পাওয়া যায়। ভ্রাম্যমান আদালতের সামনে নিরঞ্জন ধর নিজের ডাক্তারি পরীক্ষার সনদ ও ক্লিনিকের লাইসেন্স দেখাতেও ব্যর্থ হন।

এ সময় ভ্রাম্যমাণ আদালত তাৎক্ষণিক তাকে ৫ হাজার টাকা জরিমানা ও ওসমানীনগর থানাসহ একাধিক প্রতিষ্ঠানের সীলের ব্যাপারে আইনগত ব্যবস্থা নিতে ওসমানীনগর থানার ওসিকে নির্দেশ দেন।

ওসমানীনগর থানা পুলিশের নকল সীল ব্যবহার করার অপরাধে পুলিশ বাদী হয়ে শনিবার (৩ জুলাই) রাতে মামলা দায়ের করে।

ঘটনার সত্যতা স্বীকার করে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক বলেন, ওসমানীনগর থানাসহ একাধিক প্রতিষ্ঠানের নকল সীল তৈরিসহ বিভিন্ন অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার সকালে নিরঞ্জন ধরকে আদালতে প্রেরণ করা হবে।

কুশিয়ারাভিউ২৪ডটকম/৪ জুলাই,২০২১/রাজ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k