১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৯শে সফর, ১৪৪৩ হিজরি



কলেজ শিক্ষক কর্তৃক ভুয়া স্বামী-স্ত্রীর পরিচয়ে ঋণ গ্রহণ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২১

নিজস্ব প্রতিবেদক: নির্ভরশীলতা, আস্থা, বিশ্বাসের জায়গাগুলোকে প্রশ্নবিদ্ধ করে চলেছে কিছু লোকের লোভ-লালসা-নিষ্ঠুরতা৷ স্বামী-স্ত্রীর সম্পর্কের মূল ভিত্তি বিশ্বাস৷ কিন্তু স্বামী-স্ত্রীর সম্পর্ক এখন প্রশ্নবিদ্ধ, এমন প্রশ্নবিদ্ধ তথ্য বেড়িয়ে এসেছে একজন শিক্ষকের এনজিও থেকে ঋণ গ্রহণের মাধ্যমে।

তথ্যসূত্রে জানা গিয়েছে- মৌলভীবাজার সদর উপজেলাধীন সুনামধন্য বিদ্যাপীঠ আজাদ বখত উচ্চ বিদ্যালয় ও কলেজ এর একজন শিক্ষকের বিরুদ্ধে।সেখানেই বিশ্বাসভঙ্গের ঘটনা ঘটছে সবচেয়ে বেশি৷ বিশ্বাস ভঙ্গের ফলে বেড়িয়ে এসেছে শিক্ষক কর্তৃক জনৈক একজন মহিলাকে দিয়ে ভুয়া স্ত্রী পরিচয়ে প্রতারণার ফাঁদ তৈরি করে ঋণ গ্রহণে।

জানা যায়- এনজিও ঋণ প্রদানকারী প্রতিষ্ঠান টিএমএসএসের শেরপুর বাজার শাখা থেকে গত বছরের ২৪ ফেব্রুয়ারি স্বামী-স্ত্রী পরিচয়ে ২০হাজার টাকা ঋণ গ্রহণ করেছেন আবু বক্কর নামের একজন শিক্ষক। একপর্যায়ে ঋণ পরিশোধে জটিলতা দেখাদিলে শিক্ষক কর্তৃক ভুয়া স্বামী-স্ত্রীর সম্পর্কের চাঞ্চল্যকর তথ্য বেড়িয়ে আসে। শিক্ষকের এমনকান্ডে রীতিমতো হতবাক সর্বসাধারণ। অনেকের মনে প্রশ্ন জাগছে একজন শিক্ষক কর্তৃক ভুয়া কার্যকলাপ কতটা যৌক্তিক।

এ ব্যাপারে আবু বক্কর সিদ্দিকীর সাথে কথা হলে তিনি বলেন, আমি ভাই-বোনের পরিচয়ে ঋণ নিয়েছি ৷

টিএমএসএসের শেরপুর শাখায় যোগাযোগ করে জানা যায়, তাদের প্রতিষ্ঠানে ভাই -বোন পরিচয়ে ঋণ দেওয়ার সুযোগ নেই ৷ উনারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ঋণ নিয়েছেন যা নথিপত্রে সংরক্ষিত আছে ৷






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k