১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৯শে সফর, ১৪৪৩ হিজরি



কালকিনিতে স্বতন্ত্র মেয়র প্রার্থীকে তুলে নিয়ে যাওয়ার প্রতিবাদে বিক্ষোভ-সংঘর্ষ, থানা ঘেরাও

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২১

ডেস্ক রিপোর্ট: মাদারীপুরের কালকিনি পৌরসভার নির্বাচনী মাঠ থেকে ওসির গাড়িতে তুলে নেয়ার পর নিখোঁজ স্বতন্ত্র মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজ। এরই প্রতিবাদে বিক্ষোভ নিয়ে কালকিনি থানা ঘেরাও করেছেন স্বজন ও সমর্থকরা।

স্বজন ও সমর্থকরা জানায়, দুপুরে কালকিনি পৌর এলাকার পালপাড়ায় নির্বাচনী প্রচারনা চালাচ্ছিলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজ। এসময় তার ব্যবহৃত মুঠোফোনে একটি কল আসে। তাৎক্ষনিক সেখানে কালকিনি থানার অফিসার ইনচার্জ গাড়ি নিয়ে হাজির হন। পরে সেখান থেকে সবুজকে পুলিশের গাড়িতে করে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর পরই নিখোঁজ হয় সবুজ। এরই প্রতিবাদে বিক্ষোভ নিয়ে কালকিনি থানা ঘেরাও করে সবুজের সমর্থকরা। টায়ার জ্বালিয়ে স্লোগান দেন বিক্ষুব্ধরা।

এ সময় কালকিনি-ভুরঘাটা ও কালকিনি-মাদারীপুর আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এদিকে বিক্ষোভ মিছিলে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে হামলা চালায় নৌকার সমর্থকরা। পরে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে আহত হয় অন্তত অর্ধশত মানুষ। ভাংচুর করা হয় বেশকিছু দোকানপাট। তবে, সংঘর্ষ নিয়ন্ত্রনে পুলিশের ভুমিকা ছিল রহস্যজনক। এদিকে সবুজকে তুলে নিয়ে যাবার বিষয়ে অস্বীকার করেছে পুলিশ।

 






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k