৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



কুমিল্লায় ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল,কুমিল্লা
  • প্রকাশের সময় : রবিবার, ৯ মে, ২০২১

কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার ৬নংপূর্ব জোড় কান ইউনিয়নের অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে।

গত ৬ মে থেকে শুরু করে আজ ৯ মে রোজ রবিবার এ বিতরন কাজ শেষ হয়।

জানা যায়, ইউনিয়নের ৯টি গ্রামের কোভিড ১৯ করোনা ভাইরা‌সের কার‌নে কর্ম হারা‌নো দরিদ্র, অসহায় বয়স্ক, বিধবা অস্বচ্ছল, প্রতিব‌ন্ধি‌ ৫ শত প‌রিবা‌রের মা‌ঝে ১০ কেজি চাউল, ১ কেজি ডাল, এবং ১ কেজি করে তৈল নিজস্ব তহবিল থেকে বিতরন করা হয়।

ত্রাণ সামগ্রী পেয়ে আব্দুল খালেক জানান, আমি ঢাকা -চট্টগ্রাম রাস্তায় সৌদিয়া গাড়ির চালক ছিলাম। সরকার লকডাউন দেওয়ার কারনে দূরপাল্লার সব যানবাহন চলাচল বন্ধ হয়ে যায় ।বর্তমানে বাড়িতে বসে বসে দিন গুনা ছাড়া আর কোনো কাজ নাই, পরিবারের অবস্থা ও তেমন ভালো নেই এমতাবস্থায় এগুলো পেয়ে আমি অনেক খুশি হয়েছি এবং যারা এমত কাজ করছেন তাদের জন্য দোয়া রইল।

মোঃ সেলিম জানান, আমি একজন রিক্সা চালক। লকডাউনের কারনে মানুষ বাড়ি থেকে আগের মতো বাহির হয় না। তাই আমার আয় একবারে সীমিত। এ আয় দিয় পরিবার চালাতে সমস্যা মধ্যে পড়তে হয়। এমতঅবস্থায় ত্রাণ সামগ্রী পেয়ে আমি অনেক খুশি। যারা এগুলো দিয়েছেন দোয়া করি তারা যেন ভবিষ্যতে আরো বেশি করে দিতে পারে।

এ ব্যাপারে আমেরিকান প্রবাসী মো মোস্তফা জামান টিপু জানান, আমি আমার নিজস্ব তহবিল থেকে বরাবরের ন্যায় এবার ও মানুষকে ত্রাণ সামগ্রী বিতরন করছি। ত্রাণ সামগ্রী বিতরন কাজে যারা নিজস্ব মেধা বুদ্ধি পরিশ্রম দিয়ে সহযোগীতা করছেন সবাইকে ধন্যবাদ জানাই। সবাই আমার জন্য আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমি যেন প্রত্যেকবছর মানুষের সেবা করতে পারি ইনশাআল্লাহ।

কুশিয়ারাভিউ২৪ডটকম/৯ মে,২০২১/বিল্লাল






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k