২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই সফর, ১৪৪৩ হিজরি



কুমিল্লায় দুই যুবকের লাশ উদ্ধার

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল, কুমিল্লা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

কুমিল্লা জেলার লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ইছাপুরা গ্রামের একই ঘরে দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন, হাসানুজ্জামানের ছেলে স্থানীয় ব্যবসায়ী হায়াতুন্নবী শরিফ (২৮) এবং অপরজন আবুল হাশেম এর ছেলে দোকানের কর্মচারী ফয়েজ আহমেদ (২৭)।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত দুজন একই গ্রামের বাসিন্দা। শরিফ গ্রামে মুদি দোকানে ব্যবসা করতেন অপরজন ফয়েজ আহমেদ শরিফ আহমেদের দোকানে চাকরি করতো।

শরিফের পিতা মাতা গতকাল সোমবার (২৬ জুলাই) রাতে শরিফের বোনের বাড়িতে বেড়াতে গেলে রাতে তারা দোকান বন্ধ করে ঘরে ঘুমাতে যায়।

আজ মঙ্গলবার (২৭ জুলাই) সকালে তাদেরকে ঘুম থেকে উঠার জন্য তার পিতা ডাক দিলে তাদের সাড়া না পেয়ে ঘরের দরজা ভাঙ্গলে তাদের লাশ দেখতে পায়। পরে তাদের চিৎকার শুনে স্থানীয় জনতা পুলিশকে অবহিত করলে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়।

ধারনা করা হচ্ছে সোমবার রাতের কোন সময় ফয়েজ আহমেদ কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং শরিফ আহমেদকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করে।

এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সদর দক্ষিণ সার্কেল প্রশান্ত পাল, লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আইয়ুব, ভূশ্চি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম, বেলঘর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মন্নান (মনু), বেলঘর উত্তর ইউনিয়ন চেয়ারম্যান আবুল খায়ের মজুমদার, স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন প্রমুখ।

কুশিয়ারাভিউ২৪ডটকম/২৭ জুলাই,২০২১/বিল্লাল






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k