১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছে। এ সময় আরো দুই জন আহত হয়েছে। আজ মঙ্গলবার (১৩ জুলাই) সকাল ও দুপুরে এসব দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার চরবাকর এলাকায় মুরাদনগরগামী যাত্রীবাহী অটোরিকশাকে ধাক্কা দেয় মালবোঝাই ট্রাক। এতে ঘটনাস্থলেই একজন নিহত এবং আহত হয় চার জন

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করে। বাকি তিনজনকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান। বর্তমানে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে দুই জন চিকিৎসাধীন।

নিহতরা হলেন- মুরাদনগর উপজেলার দারোরা গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে আবুল কালাম (৪৫), রায়তলা গ্রামের লিটন মিয়ার স্ত্রী কামরুন্নাহার (৩০) ও ছালিয়াকান্দি গ্রামের বাবুল মিয়া (৪০)।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, তার ভাই কুমিল্লায় পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করতেন। পরিবার নিয়ে কুমিল্লায় বসবাস করতেন। তার বেয়াই অটোচালক লিটনের স্ত্রী কামরুন্নাহার, আত্মীয় আজিজুল হক ও বন্ধু বাবুল মিয়াসহ বাড়িতে আসার পথে দুর্ঘটনা ঘটে।

অন্যদিকে, দুপুর দেড়টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ থোল্লার মোড়ে সড়ক পারাপারের সময় ট্রাকচাপায় নিরব (৮) নামে এক শিশু নিহত হয়। নিরব থোল্লা গ্রামের অটোচালক সোহেলের ছেলে।

মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উজ্জল ঘোষ বলেন, সড়ক দুর্ঘটনার চারজন নিহত ও দুই জন আহত হয়েছেন। হঠাৎ সড়কে গাড়ির চাপ বেড়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ এলাকায় সেতু মেরামতের কাজ চলায় কুমিল্লা-সিলেট মহাসড়কে সব পরিবহন পারপার হচ্ছে। দুর্ঘটনায় কবলিত দুটি ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে। দুটি ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

কুশিয়ারাভিউ২৪ডটকম/১৩ জুলাই,২০২১/বিল্লাল






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k