৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



কুশিয়ারা নদী ভাঙ্গন রোধে ৮০০ কোটি টাকার প্রকল্প হাতে নেবো: ফেঞ্চুগঞ্জে পানিসম্পদ উপমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন,বর্তমান সরকার নদী ভাঙ্গন রোধে কাজ করে যাচ্ছে, কুশিয়ারা নদী উন্নয়নে ৪০০০ কোটি টাকার কাজ চলমান, এই এলাকার নদী ভাঙন পরিদর্শন করে কুশিয়ারা নদীর ভাঙন রোধে আলাদা ৮শ কোটি টাকার প্রকল্প হাতে নেবো আমরা।

ফেঞ্চুগঞ্জ কুশিয়ারা ডাইক ও নদী ভাঙন এলাকা পরিদর্শন উপলক্ষে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) উপজেলার ডাক বাংলায় ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে আয়োজিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব বলেন।

উপমন্ত্রী বলেন, সারা দেশে নদী ভাঙন এলাকা চিহিৃত করে অগ্রাধিকার ভিত্তিতে তা রোধ করার লক্ষে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আশা করছি নদী ভাঙ্গনের কারণে আর কাউকে নি:স্ব হতে হবে না। আমরা নদী ভাঙন রোধে আন্তরিকতার সাথে কাজ করব।

তিনি আরও বলেন, সারা পৃথিবীর মানুষের কাছে শেখ হাসিনা আজ উন্নয়নের নেত্রী, সততার নেত্রী হিসেবে পরিচিত। তার মেধা, সততা, নিষ্ঠা, শ্রম ও যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে অনন্য মর্যাদায় আসীন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারন সম্পাদক এডভোকেট শামীম আহমদ, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি প্রমুখ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাখী আহমদ, বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার, সিলেট পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত দায়িত্বে তত্ত্বাবধায়ক প্রকৌশলী প্রকাশ কৃষ্ণ সরকার, সিলেট পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আসিফ আহমেদ, ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাফায়াত হোসেন, ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান কাজী বদরুদ্দোজা, ৩নং ঘিলাছড়া ইউনিয়নের চেয়ারম্যান লেইছ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রাজু আহমদ রাজা, যুগ্ন সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন বাদল, উপজেলা যুবলীগের আহবায়ক মাসার আহমদ শাহ,জনপ্রতিনিধি, স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা।

 






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k