২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



কেরাণীগঞ্জে অস্ত্রসহ দুর্ধর্ষ মাদক কারবারি আটক

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর ইউনিয়নের শাহপুর এলাকা থেকে চিহৃিত মাদক কারবারি ও একাধিক মামলার আসামি নিজাম উদ্দিন নিজামকে অস্ত্রসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন(র‍্যাব-১০)।

মাদক কারবারি নিজাম শাহপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। এর আগেও সে একাধিক বার মাদকসহ পুলিশের হাতে আটক হয়েছে। জেল থেকে বেড় হয়ে সে আগের পেশায়ই জড়িয়ে পড়ে। স্থানীয় আরও কয়েকজন তার সহযোগী রয়েছে বলে জানিয়েছে গ্রামবাসী।

র‍্যাবের নিয়মিত অভিযানের অংশ হিসেবে গত ১৭ জুন(বৃহস্পতিবার) রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানার পুরাতন শাহপুর কবরস্থান ঈদগাহ মাঠ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ওয়ান শুটার গানসহ তাকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ০১ (এক) টি শুটার গান, ০১ (এক) রাউন্ড এ্যামুনেশন(গুলি) ও ৪০ (চল্লিশ) লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন অবৈধ অস্ত্রধারী মাদক ব্যবসায়ী । সে বেশ কিছুদিন যাবত কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা ও সন্ত্রাসীমূলক কার্যক্রম চালিয়ে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি অস্ত্র মামলা ও একটি মদক মামলা রুজু করা হয়েছে। তার গ্রেফতারের খবরে তার নিজ এলাকায় স্বস্থি ফিরে এসেছে।

কুশিয়ারাভিউ২৪ডটকম/১৮ জুন,২০২১/মাসুম






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k