১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৯শে সফর, ১৪৪৩ হিজরি



কেরাণীগঞ্জে ১৫ আইপিএল জুয়াড়ি গ্রেফতার

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ১১ এপ্রিল, ২০২১

ঢাকার কেরানীগঞ্জ থেকে ১৫ আইপিএল জুয়ারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব-১০)। গতকাল ১০ এপ্রিল (শনিবার) আনুমানিক রাত ১১:০৫ ঘটিকার সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল উপজেলার চরাইল এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে টেলিভিশনে সম্প্রচারিত আইপিএল খেলার উপর টাকা দিয়ে জুয়া খেলারত অবস্থায় ১৫ জন জুয়ারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো ১, মোঃ সনি মিয়া (২৪), ২, মোঃ রিয়াজ (৩৭), ৩.মোঃ সেলিম (২৮) ৪.মোঃ লুৎফর (৪৮), ৫.মোঃ মামুনুর রশিদ (২৭),৬.মোঃ কাউসার (৩২), ৭.মোঃ হানিফ বয়াতি (২১), ৮. মোঃ জুয়েল (২৮), ৯. মোঃ নজরুল ইসলাম (৪২), ১০. মোঃ রাসেল (২১), ১১. মোঃ সোলায়মান হাওলাদার (২৭), ১২. মোঃ রমজান আলী @ রবিউল (৪৫), ১৩. মোঃ নাঈমুল গাঁজী (২৪), ১৪.মোঃ শাকিল হাওলাদার (২১) ও ১৫. মোঃ ডায়মন্ড (২৪)।

এসময় তাদের নিকট থেকে ০১টি টেলিভিশন, ০১টি রিমোট কন্ট্রোল, ১৩ টি মোবাইল ফোন ও নগদ ৯০২০ (নয় হাজার বিশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার অনলাইন জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে টেলিভিশনে সম্প্রচারিত হওয়া আইপিএল খেলার প্রতি বল ও ওভার প্রতি টাকা দিয়ে জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে এবং জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে র‍্যাব।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k