২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি



কেরানীগঞ্জে আটকের ৩ ঘন্টা পর মুক্তি পেলেন আলোচিত ইসলামি নেতা হানিফ

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

কেরানীগঞ্জ মডেল থানায় ইসলামি আন্দোলনের সভাপতি ও শাক্তা ইউনিয়নের সাবেক মেম্বার আলহাজ্ব মোঃ হানিজ আটকের তিন ঘন্টা পর জামিনে মুক্তি পেয়েছেন।

আজ ৮ জুলাই (বৃহস্পতিবার) বিকেলে শাক্তা ইউনিয়নের বালুচর গ্রামের তার নিজ বাড়ী থেকে আটক করে কঠোর নিরাপত্তায় আদালতে পাঠায় কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

ইসলামি এই নেতা আটক থাকাকালে ইসলামি আন্দোলনের নেতা এবং সংবাদকর্মীরা থানা এলাকায় ভিড় করে, তবে কোন গণমাধ্যম কর্মী এবং নেতাদের থানায় ঢুকতে দেওয়া হয়নি। পাশাপাশি তার বিরুদ্ধে একাধিক মামলা থাকায় তাকে কোন মামলায় আটক দেখানো হয়েছে সেটাও নিশ্চিত করেনি কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

আলোচিত এই নেতার আটক এবং জামিনে মুক্তির ব্যাপারে ইসলামি আন্দোলন কেরানীগঞ্জ মডেল থানার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা জহিরুল ইসলাম বলেন, প্রতিপক্ষ লোকের মদদে একটি গ্রাম্য সালিশকে কেন্দ্র করে তার বিরুদ্ধে মামলা করে একই গ্রামের আলী আকবরের ছেলে কাজল। পরে আজ বিকেলে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ তাকে আটক করে কোর্টে পাঠালে বিশেষ কোর্ট তার জামিন আদেশ মঞ্জুর করে। তিনি জামিনে মুক্তি পেয়ে বাড়ীর পথে রয়েছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু সালাম মিয়ার সাথে যোগাযোগ করা সম্ভব  হয়নি। তবে কেরানীগঞ্জ সার্কেলের এ এসপি শাহাবুদ্দিন কবির জানিয়েছেন, করোনার কারণে সাধারণ লোকসহ সাংবাদিকদের থানায় ঢুকতে দেওয়া হয়নি। বাহির থেকেই সেবা গ্রহীতাদের সার্ভিস দেওয়া হচ্ছে।

কুশিয়ারাভিউ২৪ডটকম/৮ জুলাই,২০২১/সায়েম





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k