১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৯শে সফর, ১৪৪৩ হিজরি



কেরানীগঞ্জে ভুয়া ম্যাজিস্ট্রেট চক্রের সদস্য আটক

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

ঢাকার কেরানীগঞ্জে ম্যাজিস্ট্রেট ও সাংবাদিক সেজে চাদাবাজি করার সময় মনির (৩৫) নামের এক ভুয়া ম্যাজিস্ট্রেট চক্রের সদস্যকে আটক করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

আজ ৯ জুলাই (শুক্রবার) বেলা ১১ টার দিকে রোহিতপুর ইউনিয়নের লাখিরচর মেইল গেইট এলাকায় চাদাবাজি করার সময় এলাকাবাসী তাকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

এসময় তার সাথে থাকা অপর দুইজন দ্রুত সটকে পড়লে তাদের আটক করা সম্ভব হয়নি। তবে তাদের ব্যাবহার করা প্রাইভেট কার(ঢাকা মেট্রো ১৫-১৩৩৫) ও কিছু কাগজপত্র জব্দ করা হয়।

ভুক্তভোগী রিয়াজুল জানান, গতকাল এ চক্রটি তার ভাতের হোটেল হতে ৪০ হাজার টাকা জরিমানা হিসেবে আদায় করে। তার নিকট টাকা না থাকায় তিনি ঋন করে এ টাকা প্রতারকদের পরিশোধ করেন।

অপর ভুক্তভোগী তাইজুল ইসলামও জানিয়েছেন আজ সকালে তার মুদি দোকান হতে ২০ হাজার এবং অন্যান্য দোকানদারের কাছ থেকেও ২/৪ হাজার টাকা করে বহু টাকা পয়সা আদায় করে। এ ছাড়া নতুন সোনাকান্দা বিসিক শিল্পনগরী, লাখিরচর ব্রিজ এলাকায়ও তারা চাদা আদায়ের অভিযোগ পাওয়া গেছে।

ঘটনা শুনে দ্রুত ঘটনাস্থলে আসেন কেরানীগঞ্জ মডেল থানার সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল। তিনি প্রতারককে ধরে পুলিশে সোপর্দ করায় এলাকাবাসীকে ধন্যবাদ জানান। এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা প্রস্তুতি চলছে।

কুশিয়ারাভিউ২৪ডটকম/৯ জুলাই,২০২১/সামাদ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k