২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি



গোরারাই ওয়েলফেয়ার এসোসিয়েশনের মিনি নাইট ফুটবল ফাইনাল অনুষ্টিত

  • প্রকাশের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার সদর উপজেলার ঐতিহ্যবাহী গোরারাই ওয়েলফেয়ার এসোসিয়েশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী রজতজয়ন্তী উৎজ্জাপন উপলক্ষে মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়।

২১শে ফেব্রুয়ারি রবিবার মধ্যরাতে এই ফাইনাল ম্যাচ ও পুরুস্কার বিতরন করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসোসিয়েশনের সভাপতি ও সিলেট মহানগর আদালতের এপিপি এডভোকেট মোঃ সাইফুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আমিরুল ইসলাম সাহেদের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি ছিলেন লন্ডন প্রবাসী আলহ্বাজ সুন্দর মিয়া,ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের সভাপতি আবু মিয়া চৌধূরী, ভাদগাও তাহেরুননেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল-মামুন,গোরারাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি খালিছুর রহমান,ইউনিয়ন আওয়ামীলীগ সহ সভাপতি আশরাফ মিয়া,আব্দুল কাইয়ূম চৌধূরী আংগুর, এসোসিয়েশন নির্বাহী সভাপতি শাহ গোলজার আহমেদ,সহ সভাপতি আরমান চৌধুরী, আশরাফুর চৌধূরী ময়নূ, যুগ্ন সম্পাদক জামাল হোসেন,সাংঘটনিক সম্পাদক শাহজান চৌধূরী,রিয়াজুল ইসলাম জাবেদ,সুয়েব মিয়া,ফয়েজউদ্দিন সামছু,তোফায়েল আহমেদ তারেক,সালেহ আহমেদ লিমন,সৈয়দ মাসুদ আলী, প্রমূখ।

খেলায় ট্রাইব্রেকারে আরহাম এফ সি কে পরাজিত করে সানী এফ সি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম্যান অবদ্যা ফাইনাল বক্কর এবং কামরুল ম্যান অবদ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রার্সাআপ দলের অধিনায়ক এর হাতে ট্রফি তুলে দেন অতিথি বৃন্দ ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ











All Bangla Newspapers



অনলাইনে বাংলাদেশের সকল পত্রিকা পড়ুন…
















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k