২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই সফর, ১৪৪৩ হিজরি



গ্রামীণ সড়ক বেহাল, বিপাকে গ্রামবাসী

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

নওগাঁর পত্নীতলায় ৭নং পাটিচরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের গাহন কবিরাজপাড়ার কাঁচা রাস্তাটি এখন জনসাধারণের চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। এতে চরম বিপাকে পড়েছেন গ্রামবাসী।

হেঁটে হোক আর যানবাহনে, এই পথ পাড়ি দিতে। হলেই পোহাতে হচ্ছে দুর্ভোগ। বর্তমানে এই সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। অথচ, গ্রামবাসীর দুর্ভোগ কমাতে এগিয়ে আসছে না ইউনিয়ন পরিষদ কিংবা এলজিইডি বিভাগ।

নিরাপদ সড়ক চাইয়ের কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. এম এ গফুর অভিযোগ করে বলেন, ‘কৃষি ভিত্তিক গ্রামীণ এলাকার সড়ক হলেও অবহেলিত। বর্তমান বর্ষা মৌসুমে কাঁচা সড়কে যানবাহন চলাচল দারুণ দুর্ভোগ। কেননা, কাঁদা-মাটির জন্য সেটি অবস্থা বেহাল।

স্থানীয় এলাকার ভুক্তভোগী ইলিয়াস হোসেন বলেন, এই মহল্লায় ৭০-৮০ পরিবারের বসবাস। কৃষি ভিত্তিক এলাকায় ধান-চালসহ কৃষিপণ্য পরিবহন প্রতিদিন করে থাকেন। এতে কাঁচা সড়কে কাদায় ভরপুর হওয়ায় ভোগান্তির শেষ নাই।
স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সদস্যকে একাধিকবার বলেও কোনো প্রতিকার মেলেনি। সড়কের বেহাল দশার কারণে আমরা চরমভাবে দুর্ভোগে পড়েছি।

এলাকার বাসিন্দা আব্দুল লতিফ, আব্দুর রাজ্জাক, আব্দুল মজিদসহ অনেকেই আক্ষেপ করে বলেন, ‘এ সড়ক এখন আর চলাচলের উপযোগী নেই। একটু বৃষ্টি হলেই পানি জমে যায়, কাঁদা মাটিতে ভরে যায়। সকল সড়ক পাকা হচ্ছে। অথচ আমাদের এলাকাটি এখনো অবহেলিত রয়ে গেলো।

এমতাবস্থায় স্থানীয় এলাকাবাসী কাঁচা সড়কটি পাকাকরণের জন্য সড়ক ও জনপথ বিভাগ ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k