২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১১ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি



চকবাজারে আগুন: ছয়জনের মরদেহ উদ্ধার

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

রাজধানীর চকবাজারের কামালবাগে লাগা আগুনের ছয়জনের মরদেহ উদ্ধার হয়েছে। আগুন লাগা ভবনের নিচে থাকা বরিশাল হোটেলের মো. ওসমান (২৫) ও মো. বিল্লাল নামে দুজন এখনও নিখোঁজ বলে তাদের স্বজনরা দাবি করেছেন।

নিখোঁজ ওসামানের খালাত ভাই মো. রুবেল বলেন, যে ভবনে আগুন লেগেছে সেটির নিচতলায় বরিশাল হোটেলে কাজ করত ওসমান। রাতে কাজ করে ওই ভবনের দোতলায় ঘুমিয়ে ছিল। কিন্তু আগুন লাগার পর তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। একাধিকবার তার ফোনে ফোন করলেও ফোন বন্ধ পাওয়া গেছে।

তিনি আরও বলেন, ভবনটির দোতলায় আমি গেছিলাম। সেখানে আমরা মানুষের হাড়ের মতো কিছু জিনিস দেখতে পেয়েছি।

মো. আব্দুল্লাহ বলেন, মো. বিল্লাল (৩৩) নামে তার দুলাভাইও নিখোঁজ। বরিশাল হোটেলে তিনিও কাজ করতেন। গত রাতে নাইট ডিউটি করে দিনে ওই ভবনের দ্বিতীয় তলায় ঘুমাচ্ছিলেন তিনি। আগুন লাগার পর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছে না। ঘটনার পরই ফায়ার সার্ভসের উদ্ধারকর্মীরা ধারণা করেন, ভবনের ভেতরে একাধিক মরদেহ থাকতে পারে।

সোমবার (১৫ আগস্ট) দুপুর ১২টার দিকে লাগা আগুন প্রায় দুই ঘণ্টা পর নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। হোটেলের সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয় বলে দাবি করেছেন কয়েকজন প্রত্যক্ষদর্শী। তারা বলছেন, সিলিন্ডার বিস্ফোরণের পর আগুন শুরুতে বিদ্যুতের ট্রান্সফর্মারে যায়। সেখানে আরেক দফা বিস্ফোরণের পর প্লাস্টিকের খেলনা তৈরির কারখানায় আগুন লাগে।

 





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k