২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১২ই রজব, ১৪৪৪ হিজরি



‘চলো বদলে যাই’ ছবির নায়িকা পরীমণি

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
পরীমণির সঙ্গে নির্মাতা আবু রায়হান জুয়েল (বামে)

“চলো বদলে যাই” নামে নতুন সিনেমার কেন্দ্রীয় চরিত্রে পাওয়া যাবে অভিনেত্রী পরীমণিকে। এক ফেসবুক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন এই নায়িকা।

তিনি বলেন, ‘গল্পটা শুনেই ভালো লেগে যায়। তাই পরিচালককে সঙ্গে সঙ্গে হ্যাঁ বলে দিয়েছি। আমার কেন জানি মনে হয়েছে, এমন একটি গল্পই আমি বেশ কিছুদিন ধরে খুঁজছিলাম। বদলে যাওয়ার এই গল্প সবাইকে ভাবাবে। আমিও এমন একটি গল্পের শুটিং শুরুর অপেক্ষায় রইলাম।

সিনেমাটি পরিচালনা করবেন আবু রায়হান জুয়েল; মুক্তির অপেক্ষায় থাকা পরীমণির আরেক সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এরও নির্মাতা তিনি।

জুয়েল জানান, এক তরুণী ও এক তরুণের জীবন-সংগ্রামের গল্প নিয়ে সিনেমা। গল্প শুনে একবাক্যে রাজি হয়েছেন পরীমণি। প্রধান দুই চরিত্রের একটিতে পরীমণি থাকছেন, অপর চরিত্রে কে থাকছেন এখনো তা চূড়ান্ত হয়নি।

ফেব্রুয়ারি মাসে বাকি শিল্পীদের নাম ঘোষণার পাশাপাশি ছবি-সংশ্লিষ্ট সবকিছু আনুষ্ঠানিকভাবে জানাবেন। আর জুলাই-আগস্টে শুটিং শুরু করবেন। মুক্তির অপেক্ষায় থাকা শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর প্রচারে ব্যস্ত সময় পার করছেন পরীমণি। সিনেমাটি বড় পর্দায় আসছে ২০ জানুয়ারি। শিশুদের ভ্রমণের গল্প নিয়ে মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস ‘রাতুলের রাত, রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। অনুদানের ছবিটির চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। অভিনয় করেছেন আশীষ খন্দকার, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, হুরায়রা তানভীরসহ ২০ শিশুশিল্পী।





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৩ কপিরাইট © কুশিয়ারাভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k