১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ২৬শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



চিরকুটে মাফ চেয়ে রাতের আঁধারে ঘরের দরজায় টাকা রাখলো অজানা ব্যাক্তি”

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

কুড়িগ্রামে নাগেশ্বরীতে চিরকুট লিখে মাফ চেয়ে রাতের আধারে ঘরের দরজায় টাকা রেখে গেছে অজানা ব্যাক্তি।

শুক্রবার রাতে পৌরসভার সুখাতী ভাটিয়াটারী গ্রামে এ ঘটনাটি ঘটে। বিষয়টি এলাকায় জনমনে আলোড়ন সৃষ্টি করেছে।

ওই গ্রামের আমিনুর রহমানের ছেলে হাসানুর রহমান জানান, রাতের খাওয়া শেষে রাত সাড়ে ৮ টায় ঘরের দরজা দিয়ে শুয়ে পড়েন। তখনো ঘুম আসেনি, নিভিয়ে দেননি আলো। ততক্ষনে বেজে গেছে রাত প্রায় ৯ টা। হঠাৎ মানুষের পায়ের শব্দ শুনে তিনি দরজা খুলে বের হন। দেখেন কেউ একজন তার বাড়ি থেকে দ্রুত বেরিয়ে যাচ্ছেন। তার পথ ধরে পিছু পিছু গিয়েও দেখা পাননি তার। ফিরে এসে দরজা বন্ধ করতে গিয়ে দেখেন সেখানে পড়ে আছে একটা ১০০ টাকার নোট। টাকায় স্টাপলাইজার পিন দিয়ে আটকানো একটি চিরকুট। সেখানে লেখা আছে এই টাকাটা ক্ষতি করেছি নিয়ে মাফ করে দেবেন।

পরে শুনতে পান একইভাবে একই এলাকার আবু বকরের ছেলে আব্দুল বারেকের ঘরের দরজায় ১০ টাকা, ইসমাইলের ছেলে আব্দুস সাত্তারের ঘরের দরজায় ৫০ টাকা, মৃত শমসের আলীর ছেলে সাইদুরের ঘরের দরজায় ৩০ টাকা, ছফর আলীর ছেলে মজনু মিয়ার ঘরের দরজায় ১০০ টাকা রেখে গেছে অজানা ব্যাক্তি।

মহুর্তেই ঘটনাটি এলাকায় ছড়িয়ে পরে। উৎসুক জনতা দেখতে ভীর জমায় সেখানে। বিষয়টি জল্পনা-কল্পনার ডালপালা মেলে চিন্তায় ফেলে ওই ব্যাক্তিদের। এটি নিছক রসিকতা না অন্যকিছু এ নিয়ে বিস্তর আলোচনা চলছে এলাকায়।

৫ নং ওয়ার্ড কমিশনার রুহুল আমিন জানান, ওই গ্রামটি আমার নির্বাচনী এলাকার অন্তর্ভুক্ত। বিষয়টি আমার কানেও এসেছে। কে, কেন একাজটি করেছে তা আমার বোধগম্য নয়।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k