১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৯শে সফর, ১৪৪৩ হিজরি



ছাতকে স্বামীর মারধরে হাসপাতালে স্ত্রী

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
প্রতীকী ছবি

ডেস্ক রিপোর্ট: সুনামগঞ্জের ছাতকে স্বামীর মারধরে গুরুতর আহত হয়েছেন লায়লা বেগম (৩৫) নামে এক স্ত্রী। তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছাতক সদর ইউনিয়নের রাতগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

সূত্র জানায়, স্বামীর হাতে নির্যাতিত স্ত্রী লায়লা বেগমকে নিজ বাড়ি থেকে পুলিশ কর্তৃক উদ্ধারের পর বুধবার (৩ মার্চ) রাত সাড়ে ১১টায় আশঙ্কাজনক অবস্থায় সিলেটে পাঠানো হয়।

জানা গেছে, রাতগাঁও গ্রামের আব্দুল মন্নান ও তার স্ত্রী লায়লা বেগমের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক কলহ চলছিল। বুধবার রাত সাড়ে ৯টায় নিজ বসতঘরে স্বামী-স্ত্রী দু’জনের মধ্যে বাকবিতণ্ডার জের ধরে স্বামী আব্দুল মন্নান তার স্ত্রী লায়লা বেগমকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করেন। লায়লা বেগম এ নির্যাতনের ঘটনাটি তার ভাইকে মুঠোফোনে জানান। তার ভাই নাজিম বিষয়টি থানায় জানানোর পর থানার উপ-পরিদর্শক নাজমুল হাসান শেখ ঘটনাস্থল থেকে নির্যাতিত লায়লা বেগমকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে যানন। পরে রাতেই তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাজিম উদ্দিন বলেন, ঘটনার পর থেকে স্বামী আব্দুল মন্নান পলাতক রয়েছেন। এ ঘটনায় থানায় মামলা দয়েরের প্রস্তুতি চলছে।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k