২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি



ছুটির দিনে পদ্মা সেতুতে বেড়েছে দর্শনার্থীর সংখ্যা

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২

ছুটির দিনকে কেন্দ্র করে পদ্মা সেতুতে ছোট গাড়ি এবং দর্শনার্থীর সংখ্যা বেড়েছে। সকাল থেকে ব্যক্তিগত গাড়ি নিয়ে মানুষ পদ্মা সেতুতে আসছে এবং সুযোগ পেলেই গাড়ি থেকে নেমে পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তুলছেন।

যদিও পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলা নিষেধ তারপরেও পদ্মা সেতুর নিরাপত্তা কাজে নিয়োজিত সেনাবাহিনীর চোখ ফাঁকি দিয়ে অনেকেই ছবি তুলছেন। ছুটির দিনে পদ্মা সেতু দিয়ে দক্ষিণগামী মানুষ ছোট গাড়ি নিয়ে বাড়ি ফিরছেন। স্বপ্নের পদ্মা সেতুতে চড়তে পেরে তারা আনন্দের আত্মহারা হয়ে পড়ছেন। তাই সুযোগ বুঝে নেমে পড়েছেন সেতুতে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েছেন ‌। তবে পদ্মা সেতুর নিরাপত্তায় নিয়োজিত থাকা সেনাবাহিনী দর্শনার্থীদের একটু দেখলেই সেতু হতে গাড়িতে উঠিয়ে দিচ্ছেন এবং বারবার মাইকিং করে সেতুতে নামতে নিষেধ করলেও সেনাবাহিনীর চোখ ফাঁকি দিয়ে এইসব মানুষ স্বপ্নের পদ্মা সেতুর সাথে ছবি ও সেলফি তুলছেন।

নড়াইল গামী যাত্রী মাহমুদা আক্তার বলেন, সেতু উদ্বোধনের পর থেকেই সেতুটিতে উঠার জন্য দেখার জন্য খুব ইচ্ছা করছিল । কিন্তু কাজে ঢাকায় ব্যস্ত থাকায় আসতে পারিনি আজ ছুটির দিন তাই চলে এসেছি।

যশোরগামী অপর যাত্রী রুবেল আহমেদ বলেন, আমি ঢাকায় একটি বেসরকারি সংস্থায় চাকরি করি। স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হয়েছে শনিবার সেদিন আমার অফিস খোলা ছিল আসতে পারিনি। তারপর হতে নিয়মিত অফিস খোলা থাকায় স্বপ্নের সেতুটি দেখার সুযোগ হয়নি। আজ ছুটির দিন অবশেষে সুযোগ পেলাম স্বপ্নের পদ্মা সেতুটি দেখার দুচোখ ভরে দেখছি আর বাড়ি যাচ্ছি।

মাদারীপুরগামী যাত্রী সৌরভ হোসেন বলেন, গতবার যখন বাড়ি হতে ঢাকায় যাই ফেরিতে দাঁড়িয়ে দাঁড়িয়ে সেতুটি দেখেছি । আর মনে মনে চিন্তা করছি কবে যাব এই সেতু দিয়ে। কিন্তু আজ সেই স্বপ্নের পদ্মা সেতু দিয়ে বাড়ি যাচ্ছি কি যে আনন্দ লাগছে ভাষায় প্রকাশ করতে পারবো না আমাদের অপেক্ষার পালা শেষ হয়েছে ফেরিতে লঞ্চে দাঁড়িয়ে দাঁড়িয়ে সেতু দেখতে দেখতে ঘন্টার পর ঘন্টা পার করতে হবে না ‌। ফেরি লঞ্চের অপেক্ষায় দাঁড়িয়ে থাকতে হবে না ভাবতেই আনন্দে বুকটা ভরে উঠছে।

 

সৌজন্য: বাংলাদেশের খবর

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ











All Bangla Newspapers



অনলাইনে বাংলাদেশের সকল পত্রিকা পড়ুন…
















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k