১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ২২শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



জংলি সেজে আফ্রিকান ভাষায় গান গাইলেন হিরো আলম (ভিডিও)

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১

একের পর এক বিদেশি ভাষায় গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় বছর ব্যাপী আলোচনা- সমালোচনার কেন্দ্রে থাকেন আশরাফুল আলম। যিনি ভক্তদের কাছে হিরো আলম নামেই অধিক জনপ্রিয়।

অনেকটাই যেন ‘ড্যাম কেয়ার’ ভাব তার মাঝে। মনে হচ্ছে কোনো সমালোচনাই তার এই গান গাওয়া আটকাতে পারবে না। এবার আফ্রিকান ভাষায় গান গাইলেন তিনি। 

যদিও গানের ভাষা পূর্ব আফ্রিকার দেশ উগান্ডা না তানজানিয়ার তা নিশ্চিত হওয়া যায়নি। তবে এই গানের সাথে তানজানিয়ায় জন্মগ্রহণকারী জানজিবারী তারব গায়িকা ফাতুমা বিনতি বারাকা ওরফে বি কিডুডের একটি গানের সুর ও লিরিক্সের কিছুটা মিল পাওয়া গেছে।

গতকাল শুক্রবার (২৫ জুন) মিউজিক ভিডিও আকারে গানটি হিরো আলমের ইউটিউবে প্রকাশ করা হয়েছে।  এতে দেখা গেছে, সারা গায়ে পাতা জড়িয়ে নৃত্যে মেতে উঠেছেন হিরো আলম ও তার সহ-শিল্পীরা। গানটির অধিকাংশ কথা বোঝা না গেলেও গানটিতে নিজের নাম ভালোভাবেই ফুটিয়ে তুলেছেন তিনি।

গত বছরের ২৬ নভেম্বর হিরো আলম তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘বাবু খাইছো’ নামে একটি গান রিলিজ করেন। এ নিয়ে নেতিবাচক প্রতিক্রিয়া আসলেও থেমে থামেননি ডিস ব্যবসায়ী হিরো আলম। এরই মধ্যে তার হিন্দি, ইংরেজি ও আরবিসহ বিভিন্ন ভাষার লিরিক্সের গানও মুক্তি পেয়েছে।

নিজের বানানো মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম। এরপর তিনি কাজ করেছেন চলচ্চিত্রেও। তবে তার চলচ্চিত্র খুব একটা সাড়া ফেলতে পারেননি। অংশ নিয়েছিলেন নির্বাচনেও। এরপর তিনি গায়ক হিসেবে আত্মপ্রকাশ করে একের পর এক গান গেয়ে যাচ্ছেন। এ নিয়ে তীব্র সমালোচনা হলেও তিনি থেমে নেই।

কুশিয়ারাভিউ২৪ডটকম/ ২৬ জুন,২০২১/ মিজান






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k