২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



জকিগঞ্জে সুরক্ষা সামগ্রী প্রদান

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

সিলেটের জকিগঞ্জে ইফজাল চৌধুরী ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে করোনা সংক্রমণ রোধে  প্রেসক্লাব ও অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দকে সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

শনিবার (১৮এপ্রিল) বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংক্ষিপ্ত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল।

প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এনামুল হক মুন্নার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ (আমেরিকা) ইন্ক এর সাধারণ সম্পাদক ইফজাল চৌধুরী।

উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা ফজলুর রহমান, ইফজাল চৌধুরী ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্টের সচিব কামাল আহমদ, সাংবাদিক আল হাছিব তাপাদার, জামাল আহমদ, তারেক আহমদ, আহসান হাবীব লায়েক, জাহাঙ্গীর সাহেদ, উজ্জ্বল আহমদ তোফায়েল, আইমান আহমদ, শিক্ষক কবির আহমদ, ফাউন্ডেশনের রাদু চৌধুরী ও সিলেটস্থ জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটির (জেডএসসি) সভাপতি ফাহিম চৌধুরী প্রমূখ।

ইফজাল চৌধুরী বলেন করোনা ভাইরাস সংক্রমণ এখন উর্ধ্বগতি। এই সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টির ক্ষেত্রে যারা অবদান রাখছেন, সেই সাংবাদিকদের সুরক্ষা দিতে এই প্রয়াস। সাংবাদিকরা তাঁর আপনজন উল্লেখ করে বলেন আমেরিকায় থাকলেও তাদের প্রতি ভালোবাসার কোন কমতি নেই ।

সাংবাদিকবৃন্দ ইফজাল চৌধুরীর প্রশংসনীয় মানবিক ও সামাজিক কার্যক্রমকে স্বাগত জানানোর পাশাপাশি তাঁর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এর আগে জকিগঞ্জ পৌরসভা ও খলাছড়া ইউনিয়নের দুটি দরিদ্র পরিবারের সদস্যদের সাথে কথা বলেন।

এ সময় তিনি বলেন দুটি সুবিধাবঞ্চিত পরিবারকে ঘর তৈরি করে দেওয়ার উদ্যোগ নিয়েছি। খুব শীঘ্রই নতুন ঘর তৈরি করে তাদের কাছে হস্তান্তর করা হবে।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k