৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫ই সফর, ১৪৪৩ হিজরি



জৈন্তাপুরে মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১

ডেস্ক রিপোর্ট: জৈন্তাপুর উপজেলা প্রসাশনের উদ্যোগে জৈন্তাপুর উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ে জন প্রতিনিধি, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও সুশিল সমাজকে নিয়ে  আলোচনা সভা  অনুষ্ঠিত হয়েছে

সোমবার দুপুর ১২টায় জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ  সভা  অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার নূসরাত আজমেরী হক’র সভাপতিত্বে উক্ত সভার কার্জক্রম শুরু হয়।

সভায় সম্প্রতি মটরশুঁটি পাচারের বিরুদ্ধে সহকারী কমিশনার (ভূমি) ফারুক আহমেদ এর নেতৃত্বে পরিচালিত অভিযান এর বিষয়ে প্রশংসা করা হয়।

অভিযান সম্পর্কে সভায় সহকারী কমিশনার ভূমি বলেন এনএসআই, পুলিশ এবং প্রশাসনের সমন্বিত এ অভিযান এ ১০ লক্ষ টাকা নিলাম দেয়াসহ ১ লক্ষ টাকা জরিমানা করা হয়। জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ সব ধরনের অবৈধ কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযান জোরদার করার পরামর্শ দেন। এছাড়া উপজেলা নির্বাহী অফিসার নূসরাত আজমেরী হক বলেন চোরাচালানসহ অন্যান্য অবৈধ কাজের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।

সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ফারুক আহমেদ , জৈন্তাপুর মডেল থানার এসআই কাজী শাহেদ আহমদ, নিজপাট ইউপি চেয়ারম্যান (ভারপাপ্ত) ইয়াহিয়া, দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম, চিকনাগুল ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ, ডাঃ আমিনুল ইসলাম সরকার, উপজেলা মধ্যমিক শিক্ষা অফিসার সোলাইমান হোসাইন, কৃষি অফিসার ফারুক হোসাইন, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাব সভাপতি এম, এম, রুহেল, উপজেলা সমাজসেবা অফিসার একে আজাদ ভূইয়া সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ উক্ত সভায় উপস্হিত ছিলেন।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k