২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



ট্রেনের টিকিট বিক্রি শুরু

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

ঈদযাত্রার ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ বুধবার (১৪ জুলাই) সকাল ৮টা থেকে অনলাইন ও অ্যাপের মাধ্যমে পাওয়া যাচ্ছে টিকিট। বিক্রি চলবে আগামী ১৮ জুলাই পর্যন্ত।

গতকাল মঙ্গলবার (১৩ জুলাই) বিকাল ৫টায় টিকিট বিক্রি শুরু হওয়ার কথা থাকলেও কারিগরি ত্রুটির কারণে তা সম্ভব হয়নি।

কমলাপুর স্টেশনের কর্মকর্তারা জানিয়েছেন, বুধবার ১৫ থেকে ১৮ জুলাইয়ের ট্রেনের টিকিট দেয়া হবে। আগামী বৃহস্পতিবার বিক্রি হবে ১৯ জুলাইয়ের টিকিট। ঈদের আগের দিন অর্থাৎ ২০ জুলাইয়ের এবং ঈদের পরদিন ২২ জুলাইয়ের টিকিট দেয়া হবে ট্রেন চলাচল সাপেক্ষে। ২১ জুলাই ট্রেন চলবে।

রেলপথ মন্ত্রণালয় বিজ্ঞপ্তিতে জানায়, ১৫ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত (২১ জুলাই ঈদের দিন ব্যতীত) যাত্রীদের সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিতকরণার্থে আন্তঃনগর ট্রেনসমূহের বিদ্যমান আসন অর্ধেক আসন সংখ্যার অর্ধেক টিকিট ইস্যু করা হবে।

এক্ষেত্রে আন্তঃনগর ট্রেনের ১৫, ১৬, ১৭ ও ১৮ জুলাইয়ের ঈদ যাত্রার টিকিট ১৪ জুলাই সকাল ৮টা থেকে শুধু অনলাইন ও অ্যাপের মাধ্যমে অগ্রীম ব্যবস্থাপনায় ইস্যু করা হবে।

উল্লেখ্য, করোনাভাইরাস সংক্রমণ কমাতে গত ২৮ জুন থেকে সীমিত পরিসরে লকডাউন শুরু হলে সারা দেশে রেল যোগাযোগ বন্ধ করে দেওয়া হয়। এরপর ১ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত কঠোর লকডাউন জারি করায় সব ধরনের গণপরিবহন বন্ধ রয়েছে।

আগামী ২১ জুলাই (বুধবার) দেশে মুসলমানদের দ্বিতীয় বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে।

কুশিয়ারাভিউ২৪ডটকম/১৪ জুলাই,২০২১/মিজান






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k