৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই সফর, ১৪৪৩ হিজরি



দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় ফেঞ্চুগঞ্জের যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় এক প্রবাসী বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

প্রাণ হারানো ওই রেমিট্যান্স যোদ্ধা হলেন, সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার সদর  ইউনিয়নের রাজনপুর গ্রামের মরহুম মো. শফিকুর রহমান লিলু মিয়ার চতুর্থ ছেলে মো. মিজানুর রহমান চয়ন (৩৮)।

রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় (আফ্রিকা সময় বিকেল সাড়ে ৪টা) দেশটির ইস্টার্ন কেইপ প্রদেশের ক্যাথচার্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন নিহত চয়নের সহোদর আফ্রিকায় বসবাসরত মো. আতিকুর রহমান রিগান।

তিনি জানান, স্থানীয় সময় বিকেল ৪টায় ক্যাথচার্ট থেকে নিজের গাড়ি নিয়ে কুইন্স টাউনের দিকে যাচ্ছিলেন তিনি। দুর্ঘটনার খবর পেয়ে বাঙালি কয়কজনকে সাথে নিয়ে ঘটনাস্থলে যান রিগান। মরদেহ স্থানীয় পুলিশের হেফাজতে রয়েছে।

রিগান আরও জানান, ২০০২ খ্রিস্টাব্দে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান চয়ন। সেখানে স্থায়ীভাবে বসবাস করছেন এবং পেশায় তিনি একজন ব্যবসায়ী। বিয়ে করেছেন স্থানীয় এক মুসলিম মেয়েকে। এক ছেলে ও এক মেয়ের জনক ছিলেন চয়ন

এদিকে, মৃত্যু সংবাদে শোকের মাতম চলছে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা রাজনপুর গ্রামে চয়নের বাড়িতে। দেশে বসবাসরত বড় ভাই মো. আতাউর রহমান লিটন জানান, গত ২৯ জুলাই মারা গেছেন মা। পিতাকে হারিয়েছি গত কয়েক বছর আগে। সেই শোক কাটতে না কাটতে হারাতে হলো প্রিয় ভাইকে। ৬ ভাইয়ের মধ্যে চয়ন ছিল চতুর্থ। এই বয়সে চয়নের চলে যাওয়াকে মেনে নিতে পারছেন না তারা। চয়নের এমন মৃত্যুতে কথা বলার ভাষা হারিয়ে ফেলেছেন বাড়িতে থাকা ২ সহোদর ও স্বজনরা। নিস্তব্ধতা নেমে আসছে তাদের পরিবারে।

 






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k