১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৯শে সফর, ১৪৪৩ হিজরি



দক্ষিণ সুনামগঞ্জে টিকা প্রদান কর্মসূচির উদ্বোধন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১

ডেস্ক রিপোর্ট: প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় সারাদেশের ন্যায় সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাতেও টিকা প্রদান কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে।

রোববার(৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় উপজেলার পাগলা স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রে (অস্থায়ী টিকাদান কেন্দ্র) এ টিকা প্রদানের কার্যক্রমের উদ্বোধনের শুরুতেই উপজেলার প্রথম ব্যক্তি হিসেবে টিকা নেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন। এরপর টিকা নেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী ও সাংবাদিক এম এ কাশেম চৌধুরীসহ সম্মুখসারির যোদ্ধারা।

টিকা উদ্বোধনে এসময় উপস্থিত ছিলেন ইউএনও জেবুন নাহার শাম্মী ও ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন ছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: জসিম উদ্দিন, মেডিক্যাল অফিসার ডা. আহমেদ ফয়েজ, ডা. জ্যোথি দাশ, স্বাস্থ্য পরিদর্শক বিনয় ভূষণ চক্রবর্তী, পাগলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারি হুমায়ুন কবির, মেডিক্যাল টেকনোলজিস্ট নওশাদ মিয়া ও সহ-স্বাস্থ্য পরিদর্শক মাসুক আহমদ, উপজেলা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত ও যুবলীগ নেতা মতিউর রহমান প্রমুখ।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k