১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৩

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ১৯ মে, ২০২১

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে মাইক্রোবাসের ধাক্কায় চালকসহ ৩ জন নিহত হয়েছেন। আজ বুধবার (১৯ মে) ভোরে এ ঘটনা ঘটে।

নিহত মাইক্রোবাস চালকের নাম হাসান মিয়া (২৮)। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলা সদরের নুরপুর গ্রামের গনি মিয়ার ছেলে। নিহত অপর দু’জন জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার পিআরই গ্রামের ইমদাদুল হকের ছেলে গোলাম মওলা শামীম (২৮) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার তুলাবাড়ি গ্রামের সালাম মিয়ার ছেলে ইমন মিয়া (২৫)। কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন মীম আক্তার (২৫)। তিনি নিহত গোলাম মওলার স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানান, বুধবার রাতে পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান বিকল হয়ে পড়ে। ভোরে ঢাকাগামী একটি মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ওই কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের চালকসহ ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে আহত অবস্থায় একজনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আদম আলী জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি মহাসড়কের উপর থেকে সরিয়ে নেয়া হয়েছে।

নিহতদের পরিচয় নিশ্চিত হওয়ার পর মরদেহ আইনি পক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কুশিয়ারাভিউ২৪ডটকম/১৯ মে,২০২১/রাহিন

 






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k