১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



দীর্ঘদিন পর রানী মুখার্জি

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ৭ জুন, ২০২১


২০১১ সালে মুক্তি পেয়েছিল রানী মুখার্জি অভিনীত সর্বশেষ ছবি ‘মারদানি টু’।

সেই ছবি গড়পড়তা আয় করেছিল। এরপর তিনি শুটিং শেষ করেন ‘বান্টি অউর বাবলী টু’-ছবির। এ ছবিতে সাইফ আলী খানের বিপরীতে দেখা গেছে রানীকে। এরপর করোনা পরিস্থিতির কারণে আর তেমন কাজ করেন এ নায়িকা। বাসাতেই থেকেছেন বেশির ভাগ সময় বাসায় থেকেই পরামর্শ দিয়ে গেছেন কোডিড সচেতনতার।

তবে জানা গেছে, খুব দ্রুতই ফের পর্দায় আসছেন রানী। ‘বান্টি অউর বাবলী টু’ মুক্তি দেয়া হবে খুব শিগগিরই। বরুণ ভি শর্মার পরিচালনায় ছবিটি প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। করোনার কারণে বার বার মুক্তির তারিখ পিছিয়েছে ছবিটির। তবে এবার প্রযোজনা প্রতিষ্ঠান আর দেরি করতে নারাজ। আগামী দুইমাসের মধ্যেই ছবিটি তারা মুক্তি দিতে চায় ।

প্রেক্ষাগৃহ ও অনলাইন— দুই মাধ্যমেই ছবিটি মুক্তি পেতে পারে। যদি করোনার কারণে প্রেক্ষাগৃহে দেয়া নাও যায় তারপরও অনলাইন প্ল্যাটফরমে এটি মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রযোজক আদিত্য চোপড়া। এদিকে রানীও এমন খবরে বেশ উচ্ছ্বসিত।

 

রানী মুখার্জি



তিনি বলেন, ‘বান্টি অউর বাবলী’ ছবিটি দর্শক ব্যাপকভাবে পছন্দ করেছিল। এবার এর সিকুয়াল নিয়েও আমি আশাবাদী। কমেডি, রোমান্স, অ্যাকশন— সবই আছে ছবিটিতে। সাইফের সঙ্গে আমার জুটিও দর্শকদের পছন্দের। তাই আমি অপেক্ষায় আছি ছবিটি মুক্তির পর দর্শক সাড়া দেখার । এদিকে খুব দ্রুতই আরও একটি ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন রানী মুখার্জি। ছবির নাম ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। ছবিটি পরিচালনা। করছেন অসিম ছিব্বার।

আর এতে রানীর বিপরীতে নায়ক হিসেবে থাকবেন কলকাতার চলতি সময়ের আলোচিত মুখ অনির্বাণ ভট্টাচার্য্য। এ ছবিটি প্রযোজনা করছে জি স্টুডিও। এর মাধ্যমে অনেকদিন পর যশ রাজ ফিল্মসের বাইরে কাজ করছেন ।

কুশিয়ারাভিউ২৪ডটকম/৭ জুন,২০২১/খালেদ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k