১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১লা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি



দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের গোলাগুলি, আহত ৩

  • প্রকাশের সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১

ডেস্ক রিপোর্ট: নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে একজন গুলিবিদ্ধসহ ৩ জন আহত হয়েছেন।

আহতরা হলেন, সোনাইমুড়ী উপজেলার বাহারকুট গ্রামের আব্দুল হকের ছেলে মোহন (১৮), আমিরাবাদ এলাকার আবুল হাসেমের ছেলে সালাউদ্দিন (২৭), উলুপাড়া এলাকার স্বপনের ছেলে মনির (২২)। এদের মধ্যে গুলিবিদ্ধ হয়েছেন মোহন। তাদের তিনজনকেই নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়, রোববার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সোনাইমুড়ী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আলোক পাড়া ভোটকেন্দ্রে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ভোটারদের ছত্রভঙ্গ করতে একটি ককটেলও বিস্ফোরণ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোট কেন্দ্রের বাহিরে দুই কাউন্সিলর প্রার্থীদের সমর্থকরা সহিংসতায় লিপ্ত হয়। তারা একটি ককটেল বিস্ফোরণ করে কিছু ভোটারদের ছত্রভঙ্গ করে দেয় এবং গুলিবর্ষণ করে। একজন গুলিবিদ্ধ ও আরো দুইজন আহত হয়।

নোয়াখালী পুলিশ সুপার মো.আলমগীর হোসেন বলেন, ভোট কেন্দ্রের বাইরে বিচ্ছিন্ন ভাবে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে বলে শুনেছি। এতে কয়েকজন আহত হয়ে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি রয়েছে।” তবে তিনি গুলিবিদ্ধের অভিযোগ নাকচ করে দেন।

এ বিষয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম জানান, সোনাইমুড়ীতে পৌরসভা নির্বাচনে সহিংসতায় মোহন নামে এক যুবক বাম পায়ে গুলি বিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এছাড়াও আরো দুইজন আশঙ্কামুক্ত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k