৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫ই সফর, ১৪৪৩ হিজরি



দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১

ডেস্ক রিপোর্ট: হবিগঞ্জের নবীগঞ্জে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত অর্ধশতাধিক নারী-পুরুষ আহত হয়েছেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বেলা আড়াইটার দিকে উপজেলার মংলাপুর গ্রামবাসী ও পিটুয়া গ্রামের বাসিন্দাদের মধ্যে এই সংঘর্ষ হয়।

এ সময় ঢাকা-সিলেট মহাসড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। মহাসড়কের পাশের দোকান পাট ভাংচুরের ঘটনাও ঘটে।

সূত্র জানায়, প্রায় দুই ঘন্টা মহাসড়ক বন্ধ থাকার পর স্বাভাবিক হয় যানচলাচল।

এদিকে সংঘর্ষের খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে আসলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

জানা যায়, একটি হত্যা ও ডাকাতি মামলায় দীর্ঘদিন জেলখেটে আইনের ফাঁক দিয়ে বেরিয়ে আবার বেপরোয়া হয়ে উঠে ডাকাতদলের বর্তমান দলনেতা সোহেল। এছাড়াও সোহেল বিভিন্ন ধরনের তথ্য প্রযুক্তি ব্যবহার করে ফেসবুকে ফেইক আইডি ব্যবহার করেও মানুষের সাথে প্রতারণা করে আসছে। এরই প্রতিবাদ করতে গেলে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ব্যাপারে মংলাপুর গ্রামের সােহেল আহমেদ জানান, কোনাে একটি ভুয়া ফেসবুক আইডি থেকে ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য ইকবাল হােসেন এর বিরুদ্ধে লেখালেখি করা হয়। এতে তারা আমাকে সন্দেহ করে। আমাকে এই বিষয়ে ইউপি সদস্য কর্তৃক জিজ্ঞাসা করা হলে আমি ভুয়া আইডির সাথে সম্পৃক্ত নয় বলে জানাই।’

এ বিষয়ে ইউপি সদস্য ইকবাল হােসেন জানান- ‘আমাদের গ্রামের পাশে চাষকৃত কৃষি জমি রয়েছে। জমিগুলােতে আমরা ধানের চারাও রােপন করেছি। আমি ও এলাকাবাসী সােহেল এর ভাই মােস্তফাকে হাওড়ে তাদের হাঁস না ছাড়তে বলেছি। এ সূত্রে ধরে মডেল বাজার এলাকায় মােস্তফার সাথে কথাকাটি হলে সােহেল চলে আসে। পরে আমার সাথে থাকা সিএনজির ড্রাইভার ও আমার উপরে তারা দুই ভাই মিলে লাঠি দিয়ে হামলা চালায়। একপর্যায়ে সংঘর্ষ দুই গ্রামবাসীর মধ্যে গিয়ে বিশাল আকার ধারণ করে।’

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি মােহাম্মদ ডালিম আহমেদ জানান, বিষয়টি জানার সাথে সাথে একদল ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। এখন পর্যন্ত দুই গ্রাম থেকে কোন অভিযোগ দেয়া হয় নাই। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k