২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



দুলাভাইয়ের হাত ধরে শ্যালিকা উধাও

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

পঞ্চগড় সদর উপজেলা রতনী বাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী মৌলভী শিক্ষক হায়দার আলী তার কলেজ পড়ুয়া শ্যালিকা মোছা. শারমিন আক্তারকে নিয়ে উধাও হয়।

রতনী বাড়ী উচ্চ বিদ্যালয়ের নৈশ্যপহরী আশরাফুল ইসলামের বড় মেয়ের সাথে কয়েক বছর আগে বিয়ে হয় একই বিদ্যালয়ের সহকারী মৌলভী শিক্ষক হায়দার আলী।

বিদ্যালয়ের পাঠদান ফাঁকি দিয়ে শ্বশুর বাড়ি যাওয়া আসার সুবাদে নিজ শ্যালিকার সাথে প্রেম সম্পর্ক গড়ে তুলেন। সম্পর্ক গভীর হলে মৌলভী শিক্ষক তার শ্যালিকাকে নিয়ে উধাও হয়। ঘটনাটি রতনী বাড়ী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস পঞ্চগড় সদর, পঞ্চগড়, জেলা শিক্ষা অফিস, পঞ্চগড় অবগত হলে মৌলভী শিক্ষককে সাময়িক অব্যাহতি প্রদান করেন।

রতনী বাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলামের সাথে কথা বললে তিনি সত্যতা স্বীকার করে বলেন, মৌলভী শিক্ষকের বিবাহিত স্ত্রী অসুস্থ। সেই সুবাদে শ্যালিকার সাথে প্রেম সম্পর্কে জড়িয়ে পড়েন। শ্যালিকাকে নিয়ে উধাও হওয়ায় তার অপরাধ প্রমাণিত এ জন্য তাকে সাময়িক অব্যাহতি প্রদান করা হয়েছে।

অভিযুক্ত রতনী বাড়ী উচ্চ বিদ্যালয়ের মৌলভী শিক্ষক হায়দার আলীর সাথে কথা বলতে চাইলে তার মোবাইল ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k