৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫ই সফর, ১৪৪৩ হিজরি



দেশে ২৪ ঘণ্টায় করোনায় শতাধিক মৃত্যু

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

দেশে করোনার প্রভাব ক্রমশ বেড়েই চলছে। গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ১১২ জনের মৃত্যু হয়েছে। যা দেশে দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যু। এ নিয়ে দেশে এই ভাইরাসে মোট মারা গেলেন ১৪,৩৮৮ জন। 

এছাড়া একদিনে নতুন করে করোনা পজিটিভ হয়েছেন আরও ৭ হাজার ৬৬৬ জন। এ নিয়ে দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ৯ লাখ ৪ ৪৩৬ জন হলো।

আজ মঙ্গলবার (২৯ জুন) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৪ হাজার ২৭ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৮ লাখ ১১ হাজার ৭০০ জন।

২৪ ঘণ্টায় ৩২ হাজার ৬৫৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা করা হয়েছে ৩১ হাজার ৯৮২টি। নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ২৩ দশমিক ৯৭ শতাংশ। দেশে এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৬৫ লাখ ৭৩ হাজার ৮২২টি। মোট পরীক্ষার তুলনায় শনাক্তের হার ১৩ দশমিক ৭৬ শতাংশ।

এর আগে গতকাল সোমবার (২৮ জুন) করোনায় ১০৪ জনের মৃত্যু হয়। করোনার ইতিহাসে সেদিন সর্বোচ্চ ৮,৩৬৪ জন আক্রান্ত হিসেবে শনাক্ত হন।

দেশে এ যাবতকালে করোনায় মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড ছিল গত ২৭ জুন।

ওইদিন ১১৯ জন মারা যান। এ ছাড়া, চলতি বছরের ১৯ এপ্রিল দেশে করোনায় দ্বিতীয় সর্বাধিক ১১২ জনের মৃত্যু হয়। গত ২৫ জুন মারা যান ১০৮ জন। এ ছাড়া ১৮ এপ্রিল ১০২ জন মারা যান। ১৬, ১৭ ও ২৫ এপ্রিল শতাধিক তথা ১০১ জন করে মারা যান।

কুশিয়ারাভিউ২৪ডটকম/২৯ জুন,২০২১/সামাদ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k