২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১২ই রজব, ১৪৪৪ হিজরি



নতুন বছরে ‘ছক্কা’র অপেক্ষায় ভূমি

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩

গত বছর ভূমি পেড়নেকরের তিনটি সিনেমা মুক্তি পায়। দুটি প্রেক্ষাগৃহে, একটি ওটিটিতে। এর মধ্যে ‘বাধাই দো’ সমালোচকদের প্রশংসা কুড়ায়। কিন্তু অন্য দুই সিনেমা ‘রক্ষাবন্ধন’ ও ‘গোবিন্দা নাম মেরা’ মোটেই সাফল্য পায়নি।

মন্দ-ভালো মিলিয়ে ২০২২ পার করা অভিনেত্রী নতুন বছরে নতুন পরিকল্পনা নিয়ে সামনে তাকাতে চান। কয়েক বছর ধরেই হিন্দি সিনেমার অন্যতম অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করেছেন ভূমি পেড়নেকর। পুরোপুরি বাণিজ্যিক ঘরানার সিনেমা ‘বালা’ বা ‘পতি পত্নী অওর ও’-তে তিনি যেমন সফল, তেমনি নজর কেড়েছেন শৈল্পিক ধারার ‘সনচিড়িয়া’ বা ‘সান্ড কি আঁখ’-এ ।

২০২৩ সালে ভূমি পেড়নেকরের ছয়টি সিনেমা মুক্তি পাবে, যেগুলোয় বিচিত্র সব চরিত্রে দেখা যাবে তাঁকে। অভিনেত্রীর আশা, সিনেমাগুলো মুক্তির পর তাঁর ক্যারিয়ার নতুন গতি পাবে।

এক সাক্ষাৎকারে এ নিয়ে কথা বলেছেন তিনি। সম্প্রতি ভূমি বলেন, ‘চলতি বছর ছয়টি সিনেমা আসবে, যা অভিনেত্রী হিসেবে বছরটাকে নিজের করে নেওয়ার সুযোগ তৈরি করবে। সিনেমাগুলোয় শক্তিশালী নারী চরিত্রে আমাকে দেখা যাবে, অভিনেত্রী হিসেবে এর চেয়ে বেশি আর কী চাই!’ ২০২৩ সালে ভূমিকে দেখা যাবে ‘ভেদ’, ‘দ্য লেডিকিলার’, ‘আফওয়া’, ‘ভক্ষক’, ‘মেরে হাজব্যান্ড কি বিবি’ ইত্যাদি সিনেমায়।

অভিনেত্রী জানান, সিনেমাগুলোয় বিভিন্ন বৈচিত্র্যময় চরিত্রে অভিনয়ের চ্যালেঞ্জ নিতে চেয়েছেন তিনি।

ভূমি বলেন, ‘ছয় সিনেমায় দর্শক ছয়জন আলাদা ভূমিকে দেখতে পারবেন। এটি নিয়ে এখন থেকেই আমি রোমাঞ্চিত। এমন সুযোগ পাওয়ার জন্য শিল্পী হিসেবে নিজেকে খুব ভাগ্যবান মনে করছি।’ একের পর সিনেমায় চলতি বছর দেখা যাবে ভূমিকে। তাই নতুন বছরের শুরুতে জানিয়ে রাখলেন নিজের স্বপ্নের কথাও, ‘নিজের সেরাটা দিতে মুখিয়ে ছিলাম, আমিই কেবল জানি, সিনেমাগুলোর জন্য কতটা পরিশ্রম করতে হয়েছে। সে জন্য সিনেমাগুলো নিয়ে আশাও অনেক বেশি। আমি জানি, ছয়টি সিনেমার জন্য যে শ্রম
দিয়েছি, সেটি ভবিষ্যতের জন্য বড় সঞ্চয়।’

২০২৩ সালে মুক্তির অপেক্ষায় থাকা ভূমির সিনেমাগুলোর কোনেটিরই মুক্তির তারিখ চূড়ান্ত হয়নি।





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৩ কপিরাইট © কুশিয়ারাভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k